মিগ 21 এয়ার জে-ট হাতে ধরে ছাদে নামিয়ে দিল স্বামী, অ’বাক স্ত্রী, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে কোন কিছুই অসম্ভব নয় । অর্থাৎ আমরা উন্নতির শিখরে পৌঁছেছে এক আলাদা অবস্থাতে । আজকালকার অসম্ভব বলে কিছুই নেই । চাইলেই আপনি আকাশের চাঁদ কে নিয়ে আসতে পারেন আপনার বাড়ির ব্যালকনিতে বা ধরুন ঘটাতে পারেন কোন এক কুরুক্ষেত্র যু-দ্ধ নি-মিষের মধ্যে ।

অ-বাক হচ্ছেন ? এই সমস্ত ঘটনা বর্তমান যুগে কিরকম ভাবে সম্ভব ? অবাক হওয়ার কারণ নেই । কারণ এ ধরনের ঘটনা বর্তমান যুগে জল ভাতের সমান ।

অভিনয়জগতে এক সুপরিচিত মুখ হলেন রোহিত এবং অনিতা । অনিতা সম্প্রতি অ-ন্তঃ-স-ত্ত্বা তার খবর তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের তুলে ধরেছিলেন ।

অভিনয়জগতে অসামান্য প্রতিভা রাখার পর অবশেষে তিনি ফোকাস করছেন তার গ-র্ভা-বস্থা নিয়ে । আর এই মুহূর্তেই তার স্বামী রোহিত শেয়ার করলেন এমন এক ধরনের ভিডিও যদি রীতিমত অ-বাক করেছে তার অনুগামীদের ।

তার পাশাপাশি অবাক করেছে নেট পাড়ার জনগণদের । রোহিত ও অনিতার দুর্দান্ত একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। রোহিত রেড্ডি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি মজার ভিডিও শেয়ার করেছেন।

এই ভিডিওটি ভাগ করে নিয়ে রোহিত ক্যাপশন দিয়েছেন “দুর্দান্ত শক্তি দিয়ে”। এই ভিডিওতে রোহিত ও অনিতাকে ঘরের ছাদে দেখা যাবে। তারপরেই একটি প্লেন (ভিজ্যুয়াল এফেক্ট) দম্পতির দিকে আসে।

অনিতা তার স্বামীকে এটি সম্পর্কে বলে এবং রোহিত প্রেমের সাথে দুটি হাতের সাহায্যে এটিকে থামায়। যদিও সেটি একটি ভিজুয়াল এফেক্ট এর মাধ্যমে করা হয়েছিল । আমরা এই প্রতিবেদনের প্রথমদিকে বলেছিলাম যে বর্তমান যুগে কোনো কিছুই অসম্ভব নয় ।

আসলে আমরা এই ভিজুয়াল এফেক্ট এর কথাই বলতে চলেছিলাম । যার মাধ্যমে আপনি যেকোন সময় যা কিছু ইচ্ছে তা আয়োজন করে ফেলতে পারেন মুহূর্তের মধ্যে । ভিডিওটি ভাইরাল হয়েছে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে । এসেছে প্রচুর মন্তব্য সংখ্য । তার পাশাপাশি বেড়ে চলেছে শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published.