শাকিবের জন্য যা করলেন কলকাতার নায়িকা দর্শনা

টলিউডের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা দর্শনা বণিক। গণ্ডি পেরিয়ে বাংলাদেশে সিনেমাতেও অভিনয় করেছেন। সম্প্রতি শেষ করেছেন সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে ওপার বাংলা কাঁপাচ্ছেন এ লাস্যময়ী নায়িকা। থিতু হয়েছেন চলচ্চিত্রে। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছক ভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাকিয়ে নিয়েছেন তিনি।

টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গত বাঁধা ছক থেকে বেরিয়ে নিজের মত করে স্টাইলকে বেছে নিয়েছেন। এদিকে শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ নিয়ে তিনি বলেন, শাকিব খান কাজ নিয়ে খুবই সিরিয়াস, নিবেদিত অভিনেতা।

খুবই মেধাবী। সিনেমা নিয়ে ওর মধ্যে যে উৎসাহ দেখেছি তা আমাকে অবাক করেছে। কাজের বাইরে শাকিবের সঙ্গে বেশ কিছু সিনেমা, সিস্টেম, রাজনীতি এসব নিয়ে কথা হয়েছে।

আর নেতিবাচক আমরা যে ফিল্ডে কাজ করি সেখানে মানুষের ভালো দিকটাই জানতে পারি। দর্শনা আরো বলেন, শাকিব খানের নেতিবাচক দিক জানতে হলে তার সঙ্গে আরো গভীরভাবে মিশতে হতো।

অনেক দিনের বন্ধুত্ব বা সম্পর্কের প্রয়োজন হয় সেক্ষেত্রে। আমার তো এটা শাকিবের সঙ্গে প্রথম ছবি ছিল। এখানে আমি কি করে ওর কোনো নেতিবাচক দিক বলবো! তবে এটা সত্য শাকিব খান এবং গল্পের কারণেই ‘অন্তরাত্মা’ সিনেমার কাজটি করেছি। এখানে পারিশ্রমিকের কোন প্রশ্নই উঠে না।

Leave a Reply

Your email address will not be published.