চিড়িয়াখানায় প্র’কাণ্ড বনমানুষের গর্তে প’ড়ে গেল শিশু, সেই শিশুকে ছিঁ-ড়ে খে-লো বনমানুষ, ভাইরাল ভিডিও!

অবাক করা ঘটনা প্রতিনিয়ত আমাদের চোখের সামনে ঘটে চলে এবং সেই সমস্ত ঘটনা গু-লি আমরা বাড়ির ড্রইং রুমে বসে নিজের মুঠোফোনে মুহূর্তের মধ্যে পেয়ে যায় শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্য ।

বর্তমান যুগে আমরা উন্নত হয়েছে একথা সত্য । তার সাথে সাথে উন্নত হয়েছে আমাদের আশেপাশে প্রযুক্তি ।তাই পৃথিবীর যেকোন ধরনের ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্য।

অনেকেই বাড়ির ছোট ছোট ছেলে মেয়েদের কে ছুটির দিনে কোন পার্ক বা দর্শনীয় কোন চিড়িয়াখানায় নিয়ে যায় । যাতে তাদের মস্তিষ্ক ব-দ্ধ হয়ে না যায় একঘেয়েমি ঘরে থাকতে বাচ্চাদের মস্তিষ্ক অনেকখানি ব-দ্ধ প্রকৃতির হয়ে ওঠে ।

তাই সেটা যাতে না হয় তার জন্য অনেক বাবা-মা তাদেরকে বাইরে ঘোরাতে নিয়ে যায় । কিন্তু সেখানে গিয়ে যে এই ধরনের বি-পদ ঘ-টবে তা হয়তো কারো জানা থাকে না।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা কোন কারণে গ-রিলার খাঁ-চার ভে-তরে পড়ে যায় । এবং সেই অংশে ছিল কিছুটা পরিমান জল ।

অবাক করার মত বিষয় হলো এটি গরিলা টি বাচ্চাটিকে কোনো রকম কোনো আ-ঘাত ক-রেনি ম শুধুমাত্র জ-লের স্রো-তে তার কোন যাতে অ-সু-বিধা না হয় তাই প্রতিনিয়ত এক জায়গা থেকে অন্য জায়গায় সরিয়ে দিচ্ছিলো বা টেনে নিয়ে যাচ্ছিল ।

আর তাতে ভয় পেয়ে যায় সেখানে উপস্থিত থাকা প্রত্যেকে। পরবর্তী ক্ষেত্রে অবশ্য কি হয়েছে তা জানা যায়নি । কারণ ভিডিওতে সম্পূর্ণ অংশ দেখা যায়নি । তবে এ ধরনের ঘটনা নিছকই কাম্য নয়। পরিবারের সকলকে সতর্ক থাকতে হবে । তার পাশাপাশি সতর্ক থাকতে হবে চিড়িয়াখানা কর্তৃপক্ষ কে । যাতে এই ধরনের বি-পদ হলেও তা নি-ষ্পত্তি ক-রা যায় ।

Leave a Reply

Your email address will not be published.