সালমানের নাম করে প্রকাশ্য রাস্তায় কাঁ’দতে কাঁ’দতে মাথা ঠুকলেন রাখি সাওয়ান্ত, আ’বেগে আপ্লুত মুহূর্ত ভাইরাল

বলিউডের একজন কন্ট্রোভার্শিয়াল অভিনেত্রী রাখী সাওয়ান্ত(Rakhi Sawant)। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে চর্চায় উঠে আসেন তিনি। এক কথায় বলতে গেলে, সমালোচনা তৈরি করতে তার জুড়ি মেলা ভার।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে, তা দেখে রীতিমতো অবাক হয়েছেন সবাই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেতা সলমন খানের(Salman Khan) উদ্দেশ্যে মাটিতে শুয়ে প্র;ণাম করছেন তিনি।

আসলে ‘বিগ বস’ শো চলাকালীন মায়ের ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি জানান চিকিৎসার জন্য চাই প্রচুর টাকা। এই পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান সলমন ও সোহেল খান।

তাকে প্রতি;শ্রু;তি দেন মা;য়ের চি;কিৎসার সম্পূর্ণ দায়িত্ব তারা নেবেন। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে রাখীর মায়ের অ;স্ত্রো;পচার। শ;রীর থেকে বা;দ দেওয়া হয়েছে বিশাল আকারের ক্যানসার যু;ক্ত টিউমার।

তার চিকি;ৎসা করেছেন ভারতের সবচেয়ে বড়ো ক্যা”ন্সার বি;শেষজ্ঞ সঞ্জয় শর্মা। বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন রাখীর মা। এদিন অপা;রেশনের পর সাংবা;দিকদের মু;খোমুখি হয়েছিলেন রাখী।

তারপর সল;মনের প;রিবারকে আ;ন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি। শুধু তাই নয় একে;বারে রা;স্তায় ষ;ষ্টাঙ্গে শু;য়ে সলমনের উ;দ্দেশ্যে প্র;ণাম করেন রাখী। ব;লেন সলমন ও সো;হেল মানুষ নন, ঈ;শ্বরের দূত।

প্রকাশ্যে আ;সতেই মু;হূর্তে ভা;ইরাল হয়েছে তার সেই ভিডিও। উ;ল্লেখযোগ্য, অ;ভিনয়ের পাশাপাশি সমা;জসে;বামূলক কাজের জন্যেও সমানভা;বে পরিচিত বলি;উডের ভা;ইজান। তার কাছে সাহা;য্যের জন্য গেলে কে;উ খালি হাতে ফে;রত আসেন না। একাধিক সময়ে আমাদের সামনে এমন সব দৃ;শ্য উঠে আসে, যে;খানে দেখা যায় মা;নুষের পাশে দাঁ;ড়িয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Leave a Reply

Your email address will not be published.