নতুন বাংলা গান রিলিজ হল জুনিয়র নেহা কাক্কারের, শুভেচ্ছায় ভরিয়ে দিল সাইবারবাসীরা

সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যেখানে ভাইরাল হয় নানান ভিডিও। পশুপাখিদের মজার ভিডিও যেমন ভাইরাল হয় তেমনি মানুষের নানান কারসাজির ভিডিও ভাইরাল হয়। আর এইজন্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা শীর্ষে।

গত বছর লক ডাউনের ফলে বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। মানুষ সামাজিক মাধ্যমে আসা যাওয়া অনেকাংশে বাড়িয়ে দিয়েছে। আর নিজের প্রতিভাকে কেউ লুকিয়ে রাখে না।

কারণ সামাজিক মাধ্যমে প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে আসার দরকার পড়ে না। নিজের একটি স্মার্টফোন থাকলেই সেই আশা পূর্ণ করবে সামাজিক মাধ্যম। সেখানে রোজ দিন নানান ভিডিও ভাইরাল হয়। যার মধ্যে রয়েছে কারোর গান কিংবা নাচের ভিডিও।

আবার কেউ দারুণ ছবি আঁকে। তাই বর্তমানে সামাজিক মাধ্যমে এখন প্রতিভাদের ভিড়। নিজের প্রতিভাকে এখন বেশিরভাগ মানুষ সামাজিক মাধ্যমে প্রকাশ করে। যা মানুষের ভসলো লাগলে ছড়িয়ে পড়ে চারিদিকে।

এরকমভাবেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছেন হুগলি জেলার চাঁদমনি। তার গানের গলায় মুগ্ধ সোশ্যাল মিডিয়া। এর আগে চাঁদমনি বলিউড গায়িকা নেহা কক্করের একটি গান ‘ও হামসাফার’ গেয়ে ভাইরাল হন।

কোনো বাদ্যযন্ত্র ছাড়াই দারুণ গান গেয়েছিলেন তিনি। চাঁদমনির এই গান শুনেছেন গায়িকা নেহা কক্করও। স্বয়ং টনি কক্কর তার গলায় এই গানটি শুনে তার সাথে পারফরম্যান্স করার ইচ্ছা জানিয়েছিলেন।

এবার চাঁদমনির নতুন গানের ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। চাঁদমনির পাশে যিনি সর্বদা থাকেন তিনি হলেন সেন্টু দা। সেন্টু দার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আরেকটি নতুন গান ‘ভালোবাসি যে তোমায়’ ট্রেলার মুক্তি পেয়েছে যা ভাইরাল নিমেষেই।

Leave a Reply

Your email address will not be published.