ঘুম ভেঙে রাতের পো’শাকেই ক‍্যা’মে’রায় ধরা পড়লেন বউদি মোনালিসা! (ছবিসহ)

Sabbir Rahman 0

ভো’জপু’রি ছবি’র অন‍্যতম জনপ্রিয় অভি’নেত্রী মোনা’লিসা ওরফে’ অন্ত’রা বি’শ্বাস। সোশ‍্যাল মি’ডিয়াতেও বেশ সক্রিয় থা’কেন তিনি। তাঁর ছবি ও না’চের ভি’ডিও প্রায়’ই ভাই’রাল হয় সো’শ‍্যাল মি’ডিয়ায়।

বাঙালি হলেও ভো’জপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রী’দের তালি’কায় প্রথম দিকেই নাম থাকবে মোনা’লি’সার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠা’কুরপো’ ওয়েব সিরি’জেই অভি’নয় করে’ছেন তিনি। ওয়েব সি’রিজ’টির দ্বিতী’য় সিজন তুমুল জনপ্রিয় হয়ে’ছিল মোনালিসা’র দৌলতে।

ওই একটি সিরিজ থে’কেই বাংলায় বেশ পরিচিতি পেয়ে যান অভি’নেত্রী। ‘ক্রম’শ বাড়তে থাকে তাঁর খ‍্যাতি। দুপুর ঠাকু’রপো শে’ষ হয়েছে অনেক’দিনই হ’য়ে গিয়েছে। কিন্তু এখনও জনপ্রি’য়তায় একটুও ভাঁটা পড়ে’নি মোনালিসার।

সোশ‍্যাল মিডি’য়াতে যে মোনালিসা বেশ সক্রিয় তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। নি’জের ইনস্টা হ‍্যা’ন্ডে’লেও ভিডিও, ছবি শেয়ার কর’তে থাকেন তিনি। সম্প্র’তি ফের একটি ন’তুন ছবি শেয়ার করে’ছেন মোনা’লিসা। আর তা’তেই ঘু’ম উড়েছে ঠা’কুরপো’দের।

ঘুম ভে’ঙে চোখ খু’লেই ক‍্যা’মেরা’র জন‍্য পো’জ দিয়েছেন মোনালিসা। প’রনে নামমা’ত্র রাত পো’শা’ক, বি’ছানায় বসে অলস ভ’ঙ্গি’তে ছবি তুলে’ছেন তিনি। মু’খ দেখে বেশ বো’ঝা যা’চ্ছে মেক’আপ ছা’ড়াই ছ’বিটি তু’লেছেন অভিনেত্রী। শে’য়ার করা মা’ত্রই ভা’ই’রাল হয়ে গিয়ে’ছে এই ছবি। লা’ইকে’র সংখ‍্যা ছাড়ি’য়েছে ৮০ হাজার।

কিছু’দিন আ’গেই জন্ম’দিন গি’য়েছে মোনা’লি’সার। মু’ম্ব’ইয়ের জু’হুর বিলা’সব’হুল পাঁচ’তারা হো’টে’লে জন্ম’দিন পালন ক’রেন তিনি। স্বা’মী বি’ক্রা’ন্তই স’মস্ত আ’য়ো’জন করেন। বি’ক্রা’ন্তের সঙ্গে জন্ম’দিনের কেক কাট’তেও দেখা যায় অভিনে’ত্রীকে। সেই সব ছবি, ভিডিও সোশ‍্যা’ল মিডি’য়ায় শেয়া’র করেন মোনালিসা।

প্রসঙ্গত, কিছুদিন আগে’ই গোয়া ‘ঘু’রতে গিয়েছি’লেন মোনা’লিসা। ভ‍্যা’কে’শনের এ’কগুচ্ছ ছ’বি শে’র করে’ছেন অ’নুরা’গীদের সঙ্গে। একটি ছবি রী’তিম’তো ভা’ই’রাল হয়ে’ছিল তাঁর। সূর্য ও স’মুদ্র’কে ব‍্যা’ক’উ’ন্ডে রেখে সৈক’তের বা’লিতে বসে পোজ দি’য়েছেন মোনালি’সা।

স্লি’ভলে’স ডিপনে’ক টপ থেকে উপচে প’ড়ছে যৌ’ব’ন, প’ড়’ন্ত সূ’র্যের আলো’য় মোনালি’সার দিক থে’কে চোখ ফে’রানো মু’শকিল। বলা বা’হুল‍্য, ছবি’টি শেয়া’র করা মা’ত্রই ভা’ইরা’ল হয়ে গিয়ে’ছে সো’শ‍্যাল মি’ডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *