একসাথে বিশালাকার কয়েকটি হনুমান ঘি’রে ধ’রলো ছোট্ট মেয়েকে, প্রা’ণ বাঁ’চাতে কী করলো মেয়েটি! ভাইরাল ভিডিও!

মানুষ মানুষকে সাহায্য করবে ভালোবাসবে এমন টা খুব স্বাভাবিক। কিন্তু কখনো কখনো এর বাইরের চিত্র ফুটে উঠেছে আমাদের কাছে ।আমরা দেখেছি মানুষের সাথে পশুর ভালোবাসা ও প্রেমের চিত্র যা আমাদেরকে আবেগপ্রবণ করে তোলে ।

করে তোলে আ-প্লুত । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি সম্প্রতি পেলাম আরো একবার । খুব সম্ভবত ঘটনাটি তামিলনাড়ুর কোন একটি অঞ্চলের হবে যেখানে একটি বাচ্চা নিজের মনে খেলা করছে একটি নির্দিষ্ট জায়গায় বসে ।

তার কাছে রয়েছে বেশ কিছু খাবার । অর্থাৎ বাদাম জাতীয় কোন খাবার । হঠাৎ করেই তাকে দেখতে পাই আশেপাশে থাকা বেশ কতগুলি হনুমান এবং তৎক্ষনাত তারা সেই বা-চ্চাটিকে ঘি-রে ফে-লে। ভয় পাবেন না কোনরকম ক্ষ-তি ক-রেনি সে বাচ্চাটির ।

বরং সেই বাচ্চাটির সাথে খেলা করতে শুরু করেছে হনুমান গু-লি । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে বাচ্চার কাছে থাকা সে বাদাম জাতীয় খাবার গু-লি একটি একটি করে হনুমান গু-লিও খেতে শুরু করলো ।

এতে বাচ্চাটি কিন্তু কোন রকম ভাবে বি-রক্ত হ-য়নি । বরং আরও হাতের সাহায্যে এগিয়ে দিয়েছিল তাদের দিকে সেই সমস্ত খাবার । সময়ের সাথে সাথে বাড়তে থাকে হনুমানদের ভিড় । কিন্তু তাতেও বাচ্চাটি বিচলিত হয়নি ।

হনুমান গু-লি কিন্তু বিন্দু মাত্র সময়ের জন্য তা-কে আ-ঘাত ক-রেনি। আর এই সমস্ত ঘটনাটি ক্যামেরা-ব-ন্দি করেছেন পাশে থাকা এক ব্যক্তি ।তার পাশাপাশি এই ঘটনা ঐক্য এবং বৈচিত্রের চিত্র তুলে ধরেছে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র ।অনেকেই শেয়ার করেছেন ।মানুষ এবং পশুর মধ্যে নিবিড় সম্পর্ক বারবার মানুষের মনকে ছুঁয়ে গেছে । সম্প্রতি সে ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার ।

Leave a Reply

Your email address will not be published.