গ-ভীর কুয়োয় প-ড়ে গেছে বিশালাকার কো-ব’রা, উ-দ্ধার করতে দড়ি ধরে কুঁ-য়োতে নামতেই ঘটলো বি-পত্তি, ভিডিও!

সোশ্যাল মিডিয়াতে আমরা কখনো কখনো এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যেগু-লি আমাদেরকে অ-বাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ব ।

এই সমস্ত ঘটনাবলি আগেকার যুগের বিরল ঘটনা হলেও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমাদের সামনে উঠে আসার ধরুন এই ঘটনাগুলো কিন্তু আমাদের কাছে নিত্য প্রয়োজন প্রতিদিন সহজাত ঘটনায় পরিণত হয়েছে ।

এই ঘটনা যেন তারই প্রমাণ । সাধারণত দিনে-দুপুরে সা-পের ক-থা শুনলে আমরা আ-ত-ঙ্কিত হ-য়ে প-ড়ি । কারণ সা-পের বি-ষ যদি কোনো কারণে শ-রীরের মধ্যে প্র-বেশ ক-রে তাহলে হয়তো আর মা-নুষকে ফি-রিয়ে আ-না যায় না ।

কখনো কখনো এমন ঘটনা দেখা গেছে এ সা-পের এক ছো-বলে মুহূর্তের মধ্যে প্রা-ণ হা-রি-য়েছে অনেক ব্যক্তি । আগেকার যুগে এই ধরনের ঘটনা বেশি ঘটছে । কারণ তখন ছিল না কোনো হা-স-পা-তাল বা উন্নত চিকিৎসা ব্যবস্থা বর্তমানে তা অনেকাংশে কমে এসেছে ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈগলের যু-দ্ধ দে-খেছি । দেখেছি সা-প এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অ-বাক ক-রার ম-তন এবং

এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে কোন একটি এলাকার বড় কু-য়োতে একটি সা-প প-ড়ে যা-য়। এবং যার ফলে চি-ন্তিত হ-য়ে প-ড়ে সেখানকার গ্রামবাসীরা ।

তাই তারা স্থানীয় সা-পুড়ে কে খবর দেয় এবং কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় সা-পু-ড়েরা । মতো চার জনের টিম এসেছিল সেখানে এবং তারপর যা ঘটলো সেটি সত্যিই অ-বাক ক-রার ম-ত ।

যে সাপটি পাওয়া গিয়েছিল তার নাম কিং কো-বরা । এমনটাই জানা যাচ্ছে সা-পুড়ে দের এদের কাছ থেকে । এর ফলে সেটিকে তোলার জন্য এক ব্যক্তি রীতিমতো নিজের কোমরে দ-ড়ি বেঁ-ধে ঝু-লন্ত অবস্থায় পাড়ি দেয় কুয়োর ভেতরে,

সেখান থেকেই ঝু-লন্ত অ-ব-স্থাতেই সেই সাপকে ধরতে সক্ষম হয় কিন্তু তারপর ঘটে যায় যে ঘটনাটি সেটির জন্য প্রস্তুত ছিল না কেউই । সেই সা-পটি হঠাৎ এই দু-রন্ত গ-তিতে বেরিয়ে আসার জন্য রীতিমতো ই-ত-স্তত হয়ে পড়ে সেখানে উপস্থিত এক সা-পুড়ে ।

এবং সে হঠাৎ করে কু-য়োর জ-লের ম-ধ্যে প-ড়ে যা-য়। যদিও তারা প্রশিক্ষণপ্রাপ্ত তাই কোন অসুবিধা হয়নি। তৎক্ষণাৎ সে দড়ি ধরে আবার উপরে উঠে যায়। গা হি-ম ক-রা এই ভিডিওটি রীতিমত ছ-ড়ি-য়েছে সর্বত্র ।

Leave a Reply

Your email address will not be published.