Breaking News
Home / বিনোদন / মধুবনের কোলে দুলতে দুলতে আদর খাচ্ছে তার ছেলে কেশব, এই প্রথম সামনে এলো একরত্তির ভিডিও!

মধুবনের কোলে দুলতে দুলতে আদর খাচ্ছে তার ছেলে কেশব, এই প্রথম সামনে এলো একরত্তির ভিডিও!

Advertisement

এবার মায়ের আদর মাখা ছবিতে প্রকাশ্যে এল মধুবনী ও রাজা চক্রবর্তী পুত্র সন্তান কেসব । বেশ কয়েকমাস আগে মধুবনী সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেন এবং সেখানে তিনি লেখেন

Advertisement

যে খুব শিগগিরই তাদের কোল আলো করে আসতে চলেছে কেউ একজন । তবে ছেলে বা মেয়ে যে কেউ হতে পারে তাতে কোন সমস্যা নেই তার । এই মানসিকতা দেখে রীতিমত ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে যায় অনেকে ।

এবার সেই মধুবনী বর রাজা গোস্বামী শেয়ার করলেন নিজের পুত্র সন্তান হওয়ার ঘটনাকে সকলের সামনে। বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতের এক অন্য ধারার সৃষ্টি করেছিলেন রাজা গোস্বামী ও মধুবনী ।

ভালোবাসা ডট কম নামক ধারাবাহিক এর মাধ্যমে তাদের অভিনয় জগত আ-ত্ম-প্রকাশ ঘটে । অনস্ক্রিন এর পাশাপাশি অফস্ক্রিন জমে ওঠে তাদের প্রেম । এবং সেই প্রেম পরিণতি পায় চার বছর আগে অর্থাৎ ৪ বছর আগে তারা বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হন।

সম্প্রতি একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী আর তাতেই খুশির আমেজে ভেসে উঠলো তার পরিবার । এমনকি তার স্বামী রাজা গোস্বামীর একটি ছবি শেয়ার করে লিখেছিলেন যে আপনারা আশীর্বাদ করুন যাতে সে বড় হয়ে মানুষের মতো মানুষ হতে পারে ।

খুশির আমেজে আত্মহারা হয়েছিলেন অভিনেতা রাজা গোস্বামী এবং তিনি সেই ঘটনা একে একে সকলকে জানাচ্ছেন । এর পাশাপাশি হা-স-পা-তালের বে-ডে শু-য়ে একটি ছবি শেয়ার করে ছিলেন অভিনেত্রী মধুবনী ।

তবে সম্প্রতি প্রকাশ্যে নিয়ে এলো তার পুত্র সন্তানকে । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রাজা ।সেখানে দেখা যাচ্ছে মধুবনীর কোলে তার ছোট্ট পুত্রসন্তান কেশবকে । নীল রঙের জামা পড়ে আদর মাখা অবস্থায়

সেই ছবিটি শেয়ার করেছেন তিনি । মধুবনী আদরে ভরিয়ে দিচ্ছে তার ছোট্ট পুত্রসন্তানকে ।ইতিমধ্যেই ছবিটি অনুরাগীদের বেশ পছন্দের এমনটা বলা যেতে পারে তাই তো সময়ের সাথে সাথে বেড়ে চলেছে তা শেয়ার এবং কমেন্ট ও লাইক সংখ্যা ।

Advertisement

Check Also

আসিফের বিরু’দ্ধে মা’মলার ব্যাপারে মুখ খুললেন ন্যান্সি

Advertisement জনপ্রিয় সংগীত’শিল্পী আসিফ আক’বরে’র ‘বি’রু’দ্ধে ‘আ’রে’ক গা’য়িকা নাজমুন মুনিরা ন্যা’ন্সির করা মা’ন’হা’নির মা’ম’লা’র ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *