Breaking News
Home / বিনোদন / ‘মদনদা সেরে উঠুন, খেলতে হবে তো!’: কাতর আর্জি শ্রীলেখা মিত্রের!

‘মদনদা সেরে উঠুন, খেলতে হবে তো!’: কাতর আর্জি শ্রীলেখা মিত্রের!

Advertisement

এবারের বিধানসভা ভোট হা-ড্ডা-হা-ড্ডি হবে তা আমরা আগে থেকে জানতাম । এবং ঠিক তেমনি চিত্র ফুটে উঠেছে গত চার দফা ভোটের । দীর্ঘ ১০ বছর ধরে ক্ষ-ম-তায় রয়েছে তৃণমূল কংগ্রেস একাধিক যাবতীয় কাজকর্ম করেছেন পশ্চিমবঙ্গের জন্য ।

Advertisement

এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় তৈরি হওয়া কন্যাশ্রী এবং সবুজ সাথী প্রকল্প বিশ্বদরবারে সম্মানিত হয়েছে । কিন্তু এর পরও সেই বাংলার ওপর চোখ পড়েছে বাংলা এবং বাঙালি বিরোধী বিজেপি সরকারের ।

তাই তারা যেনতেন প্রকারে এসে বাংলা দ-খল করতে চায় । এবং তার জন্য তারা প্রস্তুতিতে কোনো খামতি রাখেনি। তবে এই রাজ্যের রাজনীতিতে কোথাও যেন মদন মিত্র এক আলাদা মাত্রায় দাবি রাখে । কারণ মদন মিত্র মানেই বাংলার ক্রাশ ।

মদন মিত্র মানে একগুচ্ছ প্রতিশ্রুতি তার পাশাপাশি বেশ কিছু নিত্য নতুন ডায়ালগ ।কিন্তু দেশের এই করোনা পরিস্থিতিতে না-জে-হাল আমরা প্রত্যেকে । হা-রিয়ে যাচ্ছে আমাদের আশেপাশে থেকে একের পর এক মানুষ জন ।

এবং সেই করোনা থাবা বসিয়েছে মদন মিত্রের শরীরে । এবং তার অবস্থা আ-শ-ঙ্কা-জনক অনেকখানি । যার ফলে চি-ন্তায় রয়েছেন তার দলীয় কর্মী থেকে শুরু করে লক্ষ্য লক্ষ্য অনুগামীরা ।

রাজনীতির ময়দানে মতপার্থক্য থাকবে এ মনটা খুব স্বাভাবিক । বি-রোধী ছাড়া রাজনীতিক হয়না । কিন্তু কোথাও যেন তার প্রভাব ব্যক্তিগত জীবনে না পড়ে এমনটা চাই আমরা প্রত্যেকে । এবং তারই একটি চিত্র ফুটে উঠল ।

সম্প্রতি মদন মিত্রের সুস্থতা কামনা করে পোস্ট করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র । শ্রীলেখা মিত্র সম্পর্কে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখেনা ।বাংলার অভিনয় জগতে তিনি একজন দাপুটে অভিনেত্রী ।তার পাশাপাশি রাজনৈতিক মঞ্চে তিনি একজন দা-পুটে রাজনীতিবিদ এমনটা বলা যেতেই পারে ।

বাম মানসিকতা সম্পন্ন এই অভিনেত্রী বারবার উঠেছেন খবরের শিরোনামে বিভিন্ন চা-ঞ্চ-ল্যকর মন্তব্যের জন্য । তবে এবার আর রাজনীতি নয় বরং তিনি উঠে এলেন তার মানসিকতার পরিচয় দিয়ে ।

কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল মনোনীত প্রার্থী মদন মিত্রের অ-সু-স্থতার কথা জেনে তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে এবং তিনি বলেন যে মদন দা তাড়াতাড়ি সেরে উঠুন । এখনো অনেক খানি খেলতে হবে তো নাকি ।

রাজনৈতিক মতাদর্শ মতপার্থক্য থাকবে । তবু আমি চাইবো আপনি সেরে উঠুন । তার এই কাতর আরজি এই মুহূর্তে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । ইতিমধ্যে পঞ্চম দফার ভোট শেষ হয়ে গেছে এবং পঞ্চম দফার ভোটের পরেই মদন মিত্র শা-রী-রিকভাবে অ-সুস্থ হয়ে পড়েন ।

অক্সিজেন সরবরাহ করা হতো তার শরীরে । কিন্তু শ-রীর এর অ-ব-নতি ঘটলে তাকে ভর্তি করা এসএসকেএম হাসপাতালে । পরবর্তী ক্ষেত্রে জানা যায় যে ক-রোনা ভা-ই-রাস ধরা পড়েছে । যার ফলে তাকে একটি বেসরকারি হা-স-পাতালে স্থানান্তরিত করা হয় । তিনি যাতে তাড়াতাড়ি সেরে ওঠেন সেই প্রার্থনা করছেন তার অনুগামীরা ।

Advertisement

Check Also

আসিফের বিরু’দ্ধে মা’মলার ব্যাপারে মুখ খুললেন ন্যান্সি

Advertisement জনপ্রিয় সংগীত’শিল্পী আসিফ আক’বরে’র ‘বি’রু’দ্ধে ‘আ’রে’ক গা’য়িকা নাজমুন মুনিরা ন্যা’ন্সির করা মা’ন’হা’নির মা’ম’লা’র ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *