করো’না টে’স্ট করাতে গিয়ে ডাক্তারের সাথে একি আচরত করলেন বলিউড নায়িকা ক্যাটরিনা (ভিডিও)

Sabbir Rahman 0

যত সময় বাড়’ছে ত’তোই আ’ত’ঙ্ক বাড়া’চ্ছে অদৃ’শ্য ভা’ইরা’স ক’রো’না। সা’ধারণ মানুষে’র পাশা’পাশি সেলে’বদের শ’রী’রেও ঘাঁ’টি গা’ড়ছে’ ক’রো’না জী’বাণু।

ক’থায় বলে সাব’ধা’নের মার নেই। এবার সেই পথে’ই ‘হাঁট’লেন বলি ক্যা’ট। এবার করোনা প’রীক্ষা করা’লেন ক্যা’টরিনা কা’ই’ফ।২০০৩ সা’লের বু’ম ছবি’তেই এ’কে’বারে বো’ল্ড অ’বতা’রে এ’সেছি’লেন ক্যাট’রিনা কাই’ফ৷

২০০৩ সালে মু’ক্তি পাওয়া বু’ম ছবি ব’ক্স অ’ফিসে মুখ থুব’রে পড়ে’ছিল৷ কিন্তু নজর কে’ড়েছি’লেন ক্যা’টরিনা কাই’ফ৷তাঁ’র বোল্ড অব’তার চোখে পড়েছি’ল সবার। সেস’ব এখন অতীত ব’র্তমানে ন’জর সু’পার’হিট ক্যাট’রিনা কাইফ।

কিন্তু এখন প্রশ্ন এবার কি ক্যাটরি’না শ’রী’রের দানা বাঁধ’লো করোনা? কারণ সম্প্রতি ক‍্যাট’রিনা কাইফের কো’ভিড টে’স্ট হয়ে’। আর সেই কথা ‘নিজেই জানি’য়েছেন অভিনে’ত্রী।

নিজেই ইন্স’টা’গ্রামে ভিডিও পো’স্ট করে তার ক’রো’না টেস্টের মু’হূ’র্ত’ তুলে ধ’রে’ছেন। ভি’ডিওটি পো’স্ট করে অভি’নেত্রী বলেন, ‘এই পরি’স্থি’তিতে স’তর্ক’তা খুব জরুরী’। ভিডিও পো’স্ট হ’তেই মু’হূ’র্তে ভা’ইরা’ল।

ক’রো’না টে’স্টের ভিডিও পাশা’পা’শি অ’ভিনেত্রী ম’লদ্বী’পের পতা’কার একটি ই’মোজিও শে’য়া’র করেন। সাদা ড্রে’সে ক্যাট’রিনা ন’জর কে’ড়েছে সবার।

কি’ছুদি’ন আ’গেই একটি ‘এক্সো’টিক’ শুটে’র জন্য ক্যাট’রিনা শুটিং ইউনি’টের সা’থে ম’লদ্বীপ যান। মল’দ্বীপে পাঁচ দিন থাকা’র পর অভি’নেত্রী ভারতে ফিরে আ’সেন।

বর্তমানে অ’ভিনে’ত্রীর হাতে এক গুচ্ছ সিনেমা। কারণ আ’গামী বছরে’র গোড়ায় মুক্তি পেতে চলেছে ক্যা’টরিনা কাইফ অভি’নীত ফিল্ম ‘সূর্যবংশী’।

পাশা’পাশি সি’দ্ধা’ন্ত চতুর্বেদী এবং ঈশান খ’ট্টরের সাথে ক্যাট’রিনাকে দেখা যাবে ‘ফো’ন ভুত’ ফিল্মে। খুব তা’তাড়ি ‘শু’রু হতে চ’লেছে ক্যাট’না অভিনীত একটি সুপার’হিরো ফি’ল্মের শুটিং। যদিও ছবি’র নাম এখনও প্রকাশ করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *