রাজ ইউভানকে অ-ত্যা-চা-র করায় শুভশ্রী বললো ‘আমি সুস্থ হয়ে ফিরে তোমার বাবাকে বকে দেবো’ ভাইরাল ভিডিও!

বহু প্রতিক্ষার পর অবশেষে বাড়ি ফিরে এসেছে শুভশ্রী গাঙ্গুলীর পুত্র সন্তানের বাবা রাজ চক্রবর্তী। এবং অনেকদিন ধরে একা থাকার পর বাবাকে পেয়ে বেজায় খুশি ছোট ছেলে ইউ ভান ।

আমরা এটাও জানি যে বেশ কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের যুক্ত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী । তাই প্রচার এ ব্যস্ত ছিলেন তিনি । তিনি প্রচারেও রাখেনি কোন খামতি । অবশেষে সব কাজ মিটিয়ে ফিরলেন ঘরে ।

বাংলা অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেতা পরিচালক হলেন রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী মানেই নতুন প্রজন্মের মুখ গুলিকে সামনের সারিতে তুলে আনা।

রাজ চক্রবর্তী মানে দু-র্ধর্ষ কিছু বাংলা ছবি উপহার দেওয়া এই বাংলার দর্শকদের রাজ চক্রবর্তী মানেই নতুন কিছু উত্থান । আর এসবের মাঝেই সমস্ত কিছু ঠিক রেখে তিনি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে ।

এবারে ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছেন তিনি ।নিজেকে সুদক্ষ রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠিত করার এই প্রথম সুযোগ এসেছে তার কাছে ।তাই সেই সুযোগটি কোন রকম ভাবে হাতছাড়া করতে চায়নি তিনি ।

প্রচারে রাখেনি কোন খাদ । এর পাশাপাশি আমরা জানি যে আমাদের দেশে বেড়ে চলেছে ক-রোনা এর প্র-ভাব এবং এর প্রভাব আগের বারের তুলনায় অত্যন্ত বেশি ও ভ-য়-ঙ্কর হয়ে উঠছে গোটা দেশজুড়ে ।

তাই এবারের ক-রোনা তে আ-ক্রান্ত হয়েছে শুভশ্রী গাঙ্গুলী । নিজেকে সরিয়ে রেখেছেন তার ছোট্ট বাচ্চা থেকে । তাহলে বাচ্চা কে দেখছে কে ? জানা গিয়েছে তার পরিচালিকার কাছে তার বাচ্চা এখন । কিন্তু তার সময় শেষ হয়ে এসেছে ।

কারণ সমস্ত কাজকর্ম সম্পন্ন করে রাজ চক্রবর্তী ফিরে এসেছে নিজের বাড়িতে অর্থাৎ কলকাতায় । এতদিন পর নিজের ছেলেকে কাছে পেয়ে তার সাথে খু-ন-সুটি করতে ভুলে যাননি কিন্তু রাজ চক্রবর্তী ।

পারিবারিক এবং কাজের জগতে বিভিন্ন রকম কাজের চাপ থাকা সত্ত্বেও ছেলের সাথে সময় কাটাতে ভুলে যাননি তিনি । এবং তার একটি ভিডিও সম্প্রতি ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়াতে । এবং ভিডিওটি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী ।

সেখানে দেখা যাচ্ছে যে ছোট্ট পুত্রসন্তানকে খাটে শুইয়ে বিভিন্নভাবে আদর করছে রাজ চক্রবর্তী । যা দেখে কিছুটা হলেও ক্ষিপ্ত শুভশ্রী গাঙ্গুলী ।পরক্ষনেই শুভশ্রী গাঙ্গুলী একটি ভিডিওর মাধ্যমে এই বার্তা জারি করেন ও বলেন

যে রাজ চক্রবর্তী নাকি তার ছেলেকে অ-ত্যা-চার করছে ।সুস্থ হয়ে বাড়ি ফিরলে তার বাবাকে অর্থাৎ তার পুত্র সন্তানের বাবা কে তিনি শা-স্তি দে-বেন এবং ব-কে দে-বেন । ইতিমধ্যে সেই ভিডিওটি অনুগামীদের অনেকেই দেখে ফেলেছে । এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published.