মুনিয়া পাঁচ ওয়াক্ত নামাজ পড়তো, তাহা’জ্জুদ পড়তো, সে কিভাবে আ’ত্মহ’ত্যা করে!?

Face The People-ফেস দ্যা পি’পল এর জন’প্রিয় লাইভ টক’শো অনুষ্ঠানে মোসা’রাত জাহান মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বলেন, আমার বোন (মুনিয়া) পাঁচ ওয়া’ক্ত নামাজ পড়তো, তাহা’দের নামাজ পড়তো,

সে কিভাবে আ’ত্ম’হ’ত্যা করে!!! । অনু’ষ্ঠানটি সঞ্চা’লনা করেন সাংবা’দিক সাই’ফুর রহমান সাগর। অনুষ্ঠা’নটিতে আরো উপস্থিত ছিলেন আমা’দের কুমিল্লা’র সম্পা’দক শাহাজাদা এমরান।

মোসারাত জাহান (মুনিয়া) নামের এক ত’রু’ণীর ম’রদেহ উ’দ্ধার করে পু’লি’শ। তাঁর বাবা বীর মু’ক্তিযো’দ্ধা শফিকুর রহমান। তাঁদের বাড়ি কুমিল্লার উজির দিঘি’রপাড়। এক লাখ টাকা ভাড়ায় মাস দুয়েক আগে ফ্ল্যা’টটি ভাড়া নেন মুনিয়া।

মা’ম’লার এজা’হারে চা’ঞ্চ’ল্যক’র ত’থ্য দিয়েছেন তার বড় বোন ও মা’ম’লার বা’দী নুসরাত জা’হান। নুস’রাত পু’লিশের কাছে মুনি’য়ার লেখা একটি ডায়েরি জমা দিয়েছেন। ধারণা করা

হচ্ছে এ ডায়েরি থেকে আরও ত’থ্য বে’রিয়ে আসবে। এজা’হারে বলা হয়েছে, মুনি’য়ার লেখা প্রে;ম কা’নির ডা’য়েরি পু’লিশ হেফাজতে নেয়।ইতোমধ্যে সামা’জিক যো’গাযোগ’মাধ্যমে একটি অডিও ক্লি’প ভা’ইরাল হয়েছে। ভাই’রাল অডি’ওক্লিপ’টিতে, এক ব্য’ক্তি এবং এক না’রীর কথোপকথন শোনা যায়। সেই কথো’প’কথনে ৫০ লাখ টা’কার কথা উঠে আসে।

Leave a Reply

Your email address will not be published.