কোয়েল মল্লিকের একটি ‘না’ বদলে দিয়েছে কঙ্গনা রানাওয়াতের জীবন, ফাঁস গোপন তথ্য

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কঙ্গনা রানাওয়াত। একের পর এক সুপারহিট ছবি তিনি উপহার দিয়েছেন আমাদের। তার অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

এহেন কঙ্গনার বলিউডে পথ চলা শুরু হয় ‘গ্যাংস্টার’ ছবির মধ্যে দিয়ে। এই ছবির মধ্যে দিয়েই তিনি বলিউডে অভিষেক করেন। এই ছবিতে অভিনয় করার পর কঙ্গনাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

এরপর একের পর এক ছবিতে অভিনয় করে গিয়েছেন তিনি। তবে ‘গ্যাংস্টার’ ছবিটি সেইসময় বেশ সুপারহিট ছবি ছিল। ছবিটির থেকে ছবিটির গানগুলি বেশি জনপ্রিয় হয়ে ওঠে। এখনও গানগুলি মানুষের মনে জায়গা করে নিয়েছে।

তবে অনেকেই জানে না, ২০০৬ সালে কঙ্গনা রানাওয়াতের অভিনীত এই ছবিটির জন্য প্রথম পছন্দ ছিল কোয়েল মল্লিক। কোনোরকম অডিশন ছাড়াই কোয়েল মল্লিককে এই ছবির জন্য পছন্দ করেছিলেন ছবির পরিচালক অনুরাগ বসু।

এই ছবির গল্প শুনেও কোয়েল বেশ পছন্দ করেছিলেন ছবিটি। তিনি অভিনয়ও করতেও মনস্থির করেছিলেন। কিন্তু একটি বিষয়ের কারণে ছবিটি থেকে অভিনয় করা থেকে পিছিয়ে আসেন রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিক।

কী কারণের জন্য কোয়েল সিনেমাটিতে অভিনয় করেননি তা একটি সাক্ষাৎকারে নিজেই খোলসা করেছেন পরিচালক অনুরাগ বসু। তিনি বলেন, সিনেমার গল্পটি বলার সময় আমি কোয়েলকে সিনেমাটির একটি দৃশ্যের কথা বলেছিলাম।

সেটি ছিল একটি চুম্বনের দৃশ্য। আর তা শুনেই কোয়েল জানান তিনি এই ছবিতে এই দৃশ্যটিতে অভিনয় করতে পারবেন না। মুম্বাইয়ের মতন জায়গায়, ওতো বড় ছবিতে যে কেউ হ্যাঁ বলে দিত। কিন্তু কোয়েল না বলেছিলেন”।

অর্থাৎ ‘গ্যাংস্টার’-এর মধ্যে দিয়ে কঙ্গনার অভিষেক হয় বলিউডে যেটিতে অভিনয়ের সুযোগ আগেই পেয়েছিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। কোয়েলের একটি ‘না’ বদলে দিয়েছে কঙ্গনার বলিউডে অভিষেক।

Leave a Reply

Your email address will not be published.