ছেলেকে ভিডিও কলে দেখে হা’উ হা’উ করে কেঁ-দে ফেললেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও!

বাংলার অভিনয় জগতে এক উজ্জ্বলতম নক্ষত্র হলো শুভশ্রী গাঙ্গুলী । তার অভিনীত বিভিন্ন ছবি আমাদের মনকে জয় করে নিয়েছে প্রতিবার । ‘পরাণ যায় জ্বলিয়া রে’ থেকে শুরু হয় তার অভিনয় জগত ।

তারপর একের পর এক দু-র্ধর্ষ ছবির মাধ্যমে তিনি মন জয় করে নিয়েছেন আমাদের ।তবে বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী ।।তাই টলিউড ইন্ডাস্ট্রিতে তারা জনপ্রিয় জুটি এমনটা বলতে পারেন।

বেশ কিছুদিন আগে তাদের ঘর আলো করে এসেছিল একটি ছোট্ট পুত্র সন্তান । সে জন্ম নেওয়ার পর থেকে তাকে নিয়ে শুরু হয়ে গিয়েছে মা-তা-মা-তি । এমনকি ছ-ড়িয়ে প-ড়েছে তার জনপ্রিয়তা অধিক পরিমাণে ।

সে কখন কী করছে কী খাচ্ছে সবকিছু জানার জন্য অপেক্ষায় থাকে তার অনুগামীরা । তবে সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন যে তিনি করোনা তে আ-ক্রান্ত । তাই নিজেকে আলাদা করে রেখেছেন বাকি সকলে থেকে ।

এমনিতেই রাজ চক্রবর্তী প্রচার এর জন্য ব্যারাকপুরে থাকছেন । এখন বাড়িতে শুধুমাত্র তার ছেলে এবং শুভশ্রী। এরইমধ্যে শুভশ্রীর ক-রোনা হয়ে যাওয়াতে নিজেকে হোম আ-ই-সো-লেশন এ রেখেছে ।

তার সাথে সাথে তিনি জানিয়েছেন ছেলে ক-রোনা নেগেটিভ । তাই তাকে কেয়ারটেকার এর কাছে রাখা হয়েছে আলাদাভাবে। প্রত্যেকেই এ ব্যাপারে চিন্তিত এবং বারবার জানার চেষ্টা করছে কেমন আছেন তিনি ।

তবে সম্প্রতি যুবান এর একটি ছবি শেয়ার করে শুভশ্রী গাঙ্গুলী । সেখানে লেখেন তোমাকে ছেড়ে এতোদিন থাকতে হবে ভাবতে পারিনি । অর্থাৎ তিনি যে তার ছেলেকে মিস করছেন সেটি আর বলার অপেক্ষা রাখে না ।

ছোট্ট ইউভান হয়তো এইসময় তার মা কে খুঁজছে । কিন্তু সে বুঝতে পারছে না যে এখন কোনমতেই তার মা তার কাছে আসতে পারবে না । সব মিলিয়ে একটা দুঃ-খজ-নক পরিবেশ সৃষ্টি হয়েছে ।

প্রত্যেক এই প্রার্থনা করছি যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক শুভশ্রী গাঙ্গুলী । তার পাশাপাশি এটাও জানা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন । আর মাত্র কয়েকটা দিন তারপর সে নিজের বাড়িতে ফিরে যাবে।

Leave a Reply

Your email address will not be published.