অভিনেত্রী অনামিকা সাহার শা-রীরিক অবস্থার অ’বনতি, অক্সিজেন সাপোর্টএ রয়েছেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

আগের বছর এই সময়ে শুরু হয়েছিল দেশজুড়ে ল-ক-ডা-উন । করোনা এর প্রভাবে রীতিমতো না-জেহাল অবস্থা হয়েছিল গোটা বিশ্ববাসীর । একের পর এক মৃ-ত্যু-সং-বাদ আমাদেরকে ঘিরে ধরেছিল । মৃ-ত্যুর মি-ছিলে ছিল অ-ব্যাহত ।

কিন্তু বছরের শেষের দিকে তার প্র-ভাব অনেকটা কমে যেতে শুরু করে এবং মানুষ দিন গুনতে থাকে ভ্যা-কসিনের আশায় । ভ্যাকসিন আবিষ্কার হলেও ফের আরও একবার গোটা ভারতবর্ষে তথা বিশ্বজুড়ে দেখা দিয়েছে ক-রোনা

এর প্রভাব এবং এর প্র-ভাব গতবারের তুলনায় আরো ব্যা-পক হারে হতে পারে এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা । ইতিমধ্যে প্রতিদিনই প্রায় কয়েক লাখ মানুষ আ-ক্রান্ত হ-চ্ছেন । প্রা-ণ হা-রাচ্ছেন এক হাজারের বেশি মানুষ ।

এমত অবস্থায় আবার পুনরায় ল-ক-ডা-উন করা উচিত নাকি বিকল্প কোন পদ্ধতি অবলম্বন করা উচিত সে বিষয়ে চিন্তিত রয়েছে ভারত সরকার।তারপর আমাদের বাংলা সহ পার্শ্ববর্তী রাজ্য-গু-লিতে এই মুহূর্তে যা অবস্থা তা সত্যিই শোচনীয় ।

বিভিন্ন প্রতিবেশী দেশ নিজেদের সাধ্যমত সাহায্য করতে এগিয়ে আসছে । একের পর এক হা-স-পা-তালে শেষ হয়ে আসছে অক্সিজেন । এমনকি দাহ করার কাঠ জোগান দেওয়া মুশকিল হয়ে উঠছে।

এবার সেই কোরোনা এর থাবা বসল বিখ্যাত টলিউড এর অভিনেত্রী র জীবনে । ঘাতক সিনেমার সেই বিন্দু মাসি কে নিশ্চয়ই আপনার মনে আছে কি ভ-য়-ঙ্কর সাহসী পদক্ষেপের সাথে এসে চরিত্রে অভিনয় করেছিলেন তিনি ।

এবং সেই অভিনয় জয় করেছিল আমাদের মনকে ।এবার সে বিন্দু মাসি কে চোখ রাঙাচ্ছে করোনা । তবে তিনি ঘরে নেই বরং গিয়েছেন হা-স-পাতালে ।কারণ তাঁর শা-রীরিক অবস্থা উ-দ্বে-গজনক । শ্বা-স-ক-ষ্ট গা-য়ে ব্য-থা তে ভো-গার জন্য তিনি আর কোনরকম ঝুঁ-কি নেননি।

নিজের অসুস্থতার কথা তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন কিছুদিন আগে । তবে ফের আরও একবার জানা যাচ্ছে যে তার অবস্থার চ-রম অ-বনতি ঘটেছে । শরীরে দেখা দিয়েছে অক্সিজেন ঘাটতি প্রতি তিন ঘন্টা অন্তর অন্তর তাকে ১৫ লিটার অক্সিজেন সাপ্লাই করতে হচ্ছে।

এমনকি সং-ক্র-মণ ছড়িয়ে পড়েছে ফুসফুসেও এ । ঘটনা সামনে আশাতে চি-ন্তার ভাঁ-জ সৃষ্টি হয়েছে তার অনুরাগীদের কপালে এবং প্রত্যেকে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন। আর কোন প্রিয়জনদের কে আমরা এই ক-রোনা ক-বলে হা-রাতে চাইনা।

Leave a Reply

Your email address will not be published.