অ-ন্ত’র্বাস না পরেই প্রকাশ্যে বিমানবন্দরে এসে বে-কা’য়দায় প-ড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী সারা, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নাচ গান অভিনয় শিল্পকলার সাথে যুক্ত মানুষজনদের কে আমরা সেলিব্রিটি বলে থাকি বা তারকা বলে থাকি । এবং আমরা প্রত্যেকেই চায় তাদের সাথে সম্পর্ক স্থাপন করতে ।

যেহেতু সামাজিক মাধ্যমে তাদের বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ার্স ইত্যাদি থেকে থাকে প্রত্যেকেই চাই যে সমস্ত মানুষ সাথে একবার কথা বলতে। । ঠিক তেমনই বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান ।

তার সম্পর্কে নতুন করে কিছু বলার নেই । ফের আরো একবার সারা আলী খানের ভিডিও ভাইরাল হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রিতে একজন প্রিয় নাম হল সারা আলী খান ।শুধুমাত্র যে অভিনয়ের জন্য তিনি জনপ্রিয় এমনটা নয়।

তার থেকে বেশি জনপ্রিয় তিনি তার নাচের জন্য । এর পাশাপাশি তার হ-ট পো-শাকে ছবিগুলি মাঝে মাঝে ঘুম কেড়ে নেয় এ প্রজন্মের যুবকদের ।

বিভিন্ন ছবি এবং ভিডিও মাধ্যমে এর আগে বহুবার সারা আলী কে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসতে দেখা গেছে। তবে এবার সেই ঘটনা অন্যথা হলো না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে সারা আলি খান কে দেখা যাচ্ছে একদম স্ব-ল্প-পো-শাকে কোন একটি শহরের এয়ারপোর্টে ।

পড়ে রয়েছে হ-ট প্যা-ন্ট এবং তার ওপর রয়েছে সাদা টপ ও তার ওপর রয়েছে বোতাম খোলা সাদা রঙের একটি জামা এবং তিনি তাতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন । এমনটা ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে । ইতিমধ্যে তার সেই ছবি এবং ভিডিও ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র ।তার পাশাপাশি সারা আলি খান কেন এ ধরনের পোশাকে বাইরে নিয়ে রয়েছে অনেক প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published.