Breaking News
Home / বিনোদন / ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় অডিশন দিয়েও সুযোগ পাননি Anushka ! ভিডিও ভাইরাল

‘থ্রি ইডিয়টস’ সিনেমায় অডিশন দিয়েও সুযোগ পাননি Anushka ! ভিডিও ভাইরাল

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। যিনি ২০০৮ সালে অভিনয় জগতে পা রেখেছিলেন শাহরুখ খানের বিপরীতে, ‘রব বে বানা দি জোড়ি’ সিনেমার মাধ্যমে।

Advertisement

তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। হাতে এসেছে একের পর এক সুপারহিট সিনেমা। তবে অনেকেই হয়তো জানেন না, প্রথম সিনেমা হিট হওয়ার পরেও রাজকুমার হিরানির সিনেমা ‘থ্রি ইডিয়টস’এর জন্য অডিশন দিতে হয়েছিল তাকে।

সম্প্রতি সেই ভিডিওটি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ টি-শার্ট পরিহিত অবস্থায়, খোলা চুল ও মেকআপহীন লুকে ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির একটি সংলাপ বলেছেন তিনি।

যদিও সেই সময় তিনি এই সিনেমায় অভিনয় করার সুযোগ পাননি। ২০০৯ সালে মুক্তি পাওয়া সিনেমাটিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান। তবে থেমে থাকেননি অনুষ্কা।

কঠোর পরিশ্রম ও দক্ষ অভিনয়ের দ্বারা পাঁচ বছর পর তিনি সুযোগ পান ওই পরিচালকেরই আরেকটি সিনেমা ‘পিকে’তে। ব্লকবাস্টার হিট হয়েছিল সেই সিনেমাটি। তবে এতোদিন পরে তার স্ট্রাগল পিরিয়ডের ভিডিওতে উঠে আসতেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা।

উল্লেখযোগ্য, অভিনেত্রী যখন ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করছেন, সেই সময় তিনি প্রেমে পড়েন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির। এরপর ২০১৭ সালের ১১ই ডিসেম্বর ইটালিতে তার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

এছাড়া কয়েকদিন আগেই জন্ম নিয়েছে তাদের প্রথম সন্তান ভামিকা। বর্তমানে স্বামী-সংসার কাজ নিয়ে দিব্যি আনন্দে মেতে আছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by nushkie♡ (@anushka.loops)

Advertisement

Check Also

আসিফের বিরু’দ্ধে মা’মলার ব্যাপারে মুখ খুললেন ন্যান্সি

Advertisement জনপ্রিয় সংগীত’শিল্পী আসিফ আক’বরে’র ‘বি’রু’দ্ধে ‘আ’রে’ক গা’য়িকা নাজমুন মুনিরা ন্যা’ন্সির করা মা’ন’হা’নির মা’ম’লা’র ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *