লজ্জাজনক হারের পথে বিজেপির অভিনেত্রী শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হওয়ার পর থেকেই আলোচনায় ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। নির্বাচনী প্রচারণার ঠিক আগের দিন পর্যন্ত পশ্চিমবঙ্গের অন্য তারকা প্রার্থীদের তুলনায় তাকে ঘিরে আলোচনা ছিল বেশি।

বিজেপির কেন্দ্র থেকেও শ্রাবন্তীর জন্য জোর প্রচারণা চালানো হয়েছে। কিন্তু সেই শ্রাবন্তী নির্বাচনে লজ্জাজনকভাবে বিশাল ব্যবধানে হেরে যাচ্ছেন।

বিকাল সাড়ে ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তৃণমূল কংগ্রেস প্রার্থীর চেয়ে ১৫ হাজারেরও বেশি ব্যবধানে পিছিয়ে পড়েছেন বিজেপির এ অভিনেত্রী।

অথচ নির্বাচনী প্রচারণায় শ্রাবন্তী প্রকাশ্যে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানাভাবে কটাক্ষ করেছিলেন। বলেছিলেন, তৃণমূল বুঝে গেছে তারা হারতে চলেছে। তাই এদের রোড শোর জনপ্লাবন যেন মানুষের চোখে না পড়ে, সেই কারণে পুলিশ তা বাতিল করে দেয়।

এমনিতেই শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন, বিয়ে নানা কিছু নিয়ে বিতর্কের শেষ নেই। এরপর বিধানসভার নির্বাচনে প্রার্থী হওয়ার পরও তাঁকে ঘিরে আলোচনা ছিল অন্যদের তুলনায় বেশি।

বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সেখানকার বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। জনসমর্থন পাওয়ার জন্য পর্দার এই নায়িকা পরিশ্রমের কোনো কমতি রাখেননি। নির্বাচনের কারণে ছবির কাজেও মন দিতে পারেননি এই তারকা।

Leave a Reply

Your email address will not be published.