Breaking News
Home / অন্যান্য / একবার লেজ টে’নে, একবার মুখে চ-ড় -মে-রে গরুর পিছনে লা-গছে ছোট বাঁদর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

একবার লেজ টে’নে, একবার মুখে চ-ড় -মে-রে গরুর পিছনে লা-গছে ছোট বাঁদর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

মানুষ মানুষের খুব কাছাকাছি থাকে এবং তাদের প্রিয় হয়ে ওঠে । কিন্তু যত দিন যাচ্ছে ততই পাল্টাচ্ছে চিত্র । মানুষের প্রিয় হয়ে উঠেছে বিভিন্ন গৃহপালিত প-শু জ-ন্তু জা-নোয়ার এবং পাখি ও ।

Advertisement

শুধুমাত্র মানুষের সাথে মানুষ বা মানুষের সাথে পশুর যে আ-ত্মার নিবিড় সম্পর্ক গড়ে উঠছে তেমন কিন্তু নয় । কখনো কখনো ভিন্ন প্রজাতির দুইটি প-শুর মধ্যে কিন্তু গড়ে উঠতে পারে আন্তরিক সম্পর্ক ।

ঠিক তেমনি এক মেল-ব-ন্ধনে চিত্র দেখা গেল এই ভিডিওতে। বর্তমান যুগে সামাজিক মাধ্যম কখনো কখনো আমাদের সামাজিক শিক্ষা ক্ষেত্র হয়ে ওঠে । এখানে আমরা বিভিন্ন ধরনের শিক্ষা গ্রহণ করতে পারি ।

জ্ঞান অর্জন করতে পারি । তার পাশাপাশি হাসি কা-ন্না রাগ অ-ভি-মান সমস্ত কিছু এক ছাদের তলায় পাওয়া যায় তাইতো যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে এই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ।

মানুষ এখন আর খবরের কাগজ বা টিভির পর্দায় চোখ রাখে না বরং চোখ রাখে মুঠোফোনে। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্লাটফর্মে সেখানে দেখা যাচ্ছে বাড়ির মধ্যে দাঁড়িয়ে রয়েছে একটি গরু ।

গরু ঠিক বলা চলে না সেটা কি আপনি বাছুর ও বলতে পারেন । কিন্তু তার সাথে খু-ন-সুটি করছে একটি ছোট্ট হনুমানের বাচ্চা । কখনো লে-জ ধ-রে ঝু-লে প-ড়েছে কখনো আবার পি-ঠে চে-পে যা-চ্ছে আবার কখনও মুখের সামনে গিয়ে নানান রকম ভঙ্গিমা দেখাচ্ছে ।

কিন্তু অ-বাক ক-রার ম-তন কান্ড হলো গরুটি একবারের জন্য রে-গে যা-ই নি বা তাকে কোন আ-ক্র-মণ ক-রেনি। অ-বাক ক-রার মত নেই কাণ্ডটি মন ছুঁয়েছে প্রত্যেক নেট নাগরিকদের মন ।

তাই প্রত্যেক এই ভিডিওটি শেয়ার করে রেখেছেন তার নিজের টাইমলাইনে । এর পাশাপাশি সেই ভিডিও ঘিরে এসেছে প্রচুর মন্তব্য এবং ভিউজ । এর পাশাপাশি এই ভিডিও একটি সামাজিক বার্তা প্রদান করছে।

Advertisement

Check Also

রেল লাইনা বসে হাত দেখিয়ে স্পিডে আসা চলন্ত ট্রেন থামালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *