Breaking News
Home / বিনোদন / ঠোঁ-টে দারুণ লিপস্টিক! সোনালী চুলের সাথে সোনালী রঙের সানগ্লাস, তু-মু’ল ভাইরাল ভিডিও!

ঠোঁ-টে দারুণ লিপস্টিক! সোনালী চুলের সাথে সোনালী রঙের সানগ্লাস, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী । জীবনে থেকে গেছে অনেক-গু-লি আফসোস এবং না পাওয়ার গল্প । পরপর তিনবার বিয়ে হবার পর টেকেনি সেগু-লি ।

Advertisement

তৃতীয় বিয়ে ভাঙার পর শ্রাবন্তী যোগদান করেছিল ভারতীয় জনতা পার্টিতে এবং বিধানসভা ভোটে বেহালা পশ্চিম থেকে তিনি প্রার্থী হয়েছিলেন ভোট ইতিমধ্যে শেষ হয়ে গেছে তার বিধানসভাতে । তাই এবার নিজের ছান্দিক গ-তিতে ফিরলেন তিনি ।

চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর একের পর এক দু-র্ধর্ষ ছবি দিয়ে জয় করে নিয়েছেন এই বাংলার দর্শকদের মন । শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয় তার পাশাপাশি গোটা ভারতবর্ষের রয়েছে তার অনুগামী সংখ্যা ।

এমনকি বাংলাদেশ নিজের অধিকার বিস্তার করেছেন তিনি । তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তী নিয়ে স-মা-লো-চনা তু-ঙ্গে । একদিকে তার জীবন এবং অন্যদিকে রাজনৈতিক ক্ষেত্র থেকে তাকে বারবার উঠে আসছে দেখা যায় খবরের শিরোনামে।

ভোটের কাজকর্ম শেষ করার পর অবশেষে তিনি যোগ দিয়েছেন নিজের কাজে । ফিরেছেন নিজের চেনা পরিচিত রূপে । আর তারপরেই শুরু হয়ে গেছে তাকে ঘি-রে চ-রম ক-টুক্তি ।

কি এমন করলেন তিনি যার ফলে পুনরায় শুরু হলো ক-টুক্তি? জানাবো আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। সম্প্রতি শ্রাবন্তীকে দেখা গেছে একদম খোলামেলা মে-জাজে একটি ছবি শেয়ার করতে ।

সোনালী রংয়ের চুল এবং সোনালী সা-ন-গ্লাস পড়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি । যা থেকে শুরু হয়েছে জ-ল্পনা । সেই ছবি দেখে মনে হবে না যে তিনি এক সন্তানের জননী । তার ঠিক কিছুক্ষণ আগেই সিঁদুর পরা একটি ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রামে ।

সেখানে কমেন্ট এ অনেকেই জিজ্ঞেস করেছিলেন যে রোশনের সাথে সম্পর্ক তো শেষ । তাইলে কার জন্য শ্রাবন্তী সিঁদুর পড়েছেন ? তাহলে কি চতুর্থ কারো সাথে সম্পর্কে লি-প্ত হলেন তিনি ? এই ধরনের অনেক রকমের মন্তব্য এসেছে সেই ছবিটি কে ঘিরে । যদি সেই সমস্ত মন্তব্যকে পাত্তা দেয়নি অভিনেত্রী ।

Advertisement

Check Also

দুর্দান্ত নেচে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement ভোটের বাজার নিয়ে গরম হয়ে আছে পশ্চিমবঙ্গ। তৃণমূল বিজেপি সিপিএম কংগ্রেস এর তরজায় মত্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *