Breaking News
Home / অন্যান্য / শুয়ে ছিলেন যুবতী, হটাৎ খাটের নীচে থেকে বেরিয়ে আসল বিশাল কোবরা সাপ, তুমুল ভাইরাল ভিডিও

শুয়ে ছিলেন যুবতী, হটাৎ খাটের নীচে থেকে বেরিয়ে আসল বিশাল কোবরা সাপ, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমান যুগ বিজ্ঞানের যুগ। সময়ের সাথে সাথে বিজ্ঞান আরো উন্নত হতে চলেছে। খাবার জীবনে প্রয়োজনীয় জিনিসপত্র দৈন’ন্দিন জীবনযাত্রা সব কিছু শুরু করে বর্তমানে তৃতীয় বিশ্বের দেশ উন্নত প্রযুক্তির প্রয়োগ শুরু হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়া বিজ্ঞানের সবচেয়ে বড় অবদান। সারা পৃথিবীতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সব কিছু কাজ করা সম্ভব হচ্ছে। সোশ্যাল মিডিয়া অচল পৃথিবীতে করেছে সচল।

সু’পা’র হিউ’ম্যান বলে একটা কথা আছে, যেখানে মানুষের মধ্যে অসাধারণ ক্ষ’মতা চলে আসে। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছিল যে, এক মানুষ নিজের শ’রী’রের মধ্যেই সামান্য পরিমাণে বি’দ্যুৎ তৈরি করতে পারেন।

এই ভিডিও সারা পৃথিবী জুড়ে তোলপাড় হয়ে গেছিল, বৈজ্ঞা’নিকরা তাকে নিয়ে গবে’ষণা করেছিলেন। মানুষ সবসময় দুঃ’সা’হসি’ক কাজ করতে ভালোবাসেন।এমনকি পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন

যারা নিজের প্রা’-ণ বা’জি রেখে নানারকম দু:সাহ’সিক কাজ করে মানুষকে চমকে দেন। এর আগে ভাইরাল হয়েছিল এক লাইনের নিজের প্রা’-ণ বা’জি রেখে সা’পের সঙ্গে ল’ড়া’ই করে হাজার হাজার মানুষের প্রা’ণ বাঁ’চানোর ঘটনা, যা প্রতিটি দর্শককে করে দিয়েছিল মুগ্ধ।

সেই লাইন্সম্যান নিজে সা’পের কা’ম’ড় খেয়েও হাজার হাজার মানুষকে বাঁ’চা’নোর জন্য নিজের প্রা’ণ ত্যা’গ করতে পর্যন্ত রাজি ছিলেন, কিন্তু শেষ মুহূর্তে ঈ’শ্ব’রের ইচ্ছায় তার প্রা’ণ বেঁচে যায় এবং ট্রেন যাত্রীদের বাঁ’চাতে তিনি সক্ষম হন।

তার এই ভিডিও সারা ভারতবর্ষে হয়ে গেছিল ভাইরাল। পুরো দেশ কুর্নি’শ জানিয়ে ছিল তাকে। সা’পকে ভ’য় পায় না এমন মানুষ খুবই কম আছে। বিশেষ করে কোন জায়গায় সাপ দেখা গেলে মানুষ খুবই আত’ঙ্কিত হয়ে পড়েন।

এক্ষেত্রে বিষহীন সাপ গু’লোকেও তারা মে’রে ফেলেন, যা খুবই অন্যায়। তবে এই জন্যই সমস্ত জায়গায় রয়েছেন স’র্প রক্ষা কমি’টি যারা কোন জায়গায় সাপ দেখা গেলেই সেখানে উপ’স্থিত হয় সা’প থেকে রক্ষা করেন তাকে নিরাপদ জায়গা ছেড়ে দেয় এবং এলাকাবাসীদের আ’ত’ঙ্ক মুক্ত করেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়িতে খা’টের তলায় সা’প ঢু’কে প’ড়েছে। বাড়ির একটি মেয়ে সা’প’টিকে প্রথমে খুঁ’জে বের করেন এবং অসম সাহ’সিকতার সাথে সাপটিকে আস্তে আস্তে সেখান থেকে হাতে করে তুলে আনেন। শেষ প’র্যন্ত সাপটিকে একটি ঝু’ড়ির মধ্যে রাখেন তিনি।

মেয়েটির সাহ’সিকতা দেখে অবাক হয়েছেন সবাই। যেখানে সাপের মত প্রা’ণীকে সবাই ভ’য় করে চলে সেখানেই মেয়েটি অবলীলায় সাপ’টিকে নিজের হাতে করে বের করে এনেছে। মেয়েটির সাহসকে কু’র্নি’শ জানিয়েছেন দর্শক। ভিডিওটি পোস্ট করা হয়েছে স্নে’ক টিভি নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে। মেয়েটির সাহসকে সত্যিই বাহবা দিতে হয়। এমনকি সাপটিকে সে যে সংরক্ষণ করে তাকে প্রা’ণ দা’ন করেছে

তার জন্য তাকে কু’র্নি’শ জানিয়েছেন সবাই। অধিকাংশ মানুষই সা’প”কে মেরে ফেলেন কিন্তু এখানে মেয়েটি অত্যন্ত বু’দ্ধি’মত্তার পরিচয় দিয়েছে। মেয়েটির মতোই বহু বহু মানুষের জন্য আজ নিরীহ সা’প’গুলো বেঁচে যা’চ্ছে মানুষের নি’ষ্ঠুর হাত থেকে। সোশ্যাল

Advertisement

Check Also

রান্নাঘরে হটাৎ বেরিয়ে আসল বিশাল কো-বরা সা-প, ধরতে গিয়েই ঘটল বিপত্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *