হলুদ শাড়ি পরে দুর্দান্ত নাচ নাচলেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া।পৃথিবীর নানা অদ্ভুত আশ্চর্য ঘটনাবলী আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি।

এমনকি সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে আনার সুযোগ পান। আমাদের দেশের কোন কোন এমন অনেক প্রতিভা আছে যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান,

কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া সেই অসুবিধা দূর করেছে। আজকাল সোশ্যাল কিশোর কিশোরী ও যুবক যুবতীদের প্রাধান্য বেশি। নাচ গান প্রভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অদ্ভুত ঘটনাও ভাইরাল হতে দেখা যায়,

যা দেখে আমরা সত্যিই অবাক হয়ে যাই। আমাদের ভারতবর্ষে মেয়েদের অধিকাংশ প্রতিভা স্বপ্নই থেকে যায়। বিয়ের পরে তাদের সমস্ত আশা-আকাঙ্ক্ষার অধিকাংশই অপূর্ণ থেকে যায়। পরবর্তীকালে স্বামী-সংসার সন্তানের চাপে তাদের জীবনের অধিকাংশ সময় ব্যয় হয়ে যায়।

এমন বহু গৃহবধূ আছেন যাদের মধ্যে প্রতিভা থাকলেও উপযুক্ত সুযোগের অভাবে তারা তাদের যোগ্য সম্মান থেকে বঞ্চিত হন। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়া তাদের সেই অভাব ঘুচিয়ে দিয়েছে।

নানারকম অ্যাপস এর মাধ্যমে তারা নাচ-গান শারীরিক কসরত নানা রকম ভিডিও করে বিশ্বের সামনে তাদের প্রতিভা প্রদর্শন করতে সক্ষম হয়েছেন। এর ফলে ভারতবর্ষের কোনায় কোনায় লুকিয়ে থাকা বহু প্রতিভা আমাদের চোখের সামনে উঠে এসেছে।

মাম্পি যাদব এ রকমই একজন গৃহবধূ। তার নানা রকম ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া তে, এক কথায় তিনি একজন সোশ্যাল মিডিয়া সেন্সেশন বলা যায়। তার প্রতিভা এবং সৌন্দর্য সবকিছু মিলিয়ে তার ভিডিওগুলি কে বানিয়েছে আকর্ষণীয়।

নানা ভিডিওতে তাকে নানা রূপে নানা অবতারে দেখেছি আমরা। কখনো বা তাকে শাড়িতে গৃহবধূ হিসেবে, কখনো বা তাকে লেহেঙ্গা চোলি তে, কখনো বা একদম মডার্ন সাজে দেখা যাচ্ছে তাকে। এই ভিডিওতে তিনি কখনও বা গানে আবার কখনোবা নানারকম কোটস বলেছেন। যেমন অলকা ইয়াগ্নিক এর গাওয়া “ছামিয়া” গান, আবার আস্থা গিল

এবং বাদশার গাওয়া “বাজ”, আবার দর্শন রাভাল এর “তু মিলেয়া”, কখনোবা বৈশালী সামন্তর “তু হে ওহী”, ইত্যাদি নানা গানে পারফর্ম করতে দেখা গেছে তাকে।

শুধু তাই নয়, এছাড়াও নানা রকম ফানি কমেডি করতেও দেখা গেছে তাকে। এই ভিডিওগুলিতে কখনো তিনি স্বামীর সঙ্গে, কখনো বন্ধুদের সাথে, কখনোবা বাচ্চাদের সঙ্গে তিনি পারফর্ম করেছেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তিনি একাই পারফর্ম করে কাঁপিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি তার ভাইরাল একটি ভিডিওতে তাকে আমরা নতুন অবতারে দেখতে পেয়েছি। তিনি জনপ্রিয় বলিউড গান “হামারি গলি আজানা” তে পারফর্ম করেছেন। হলুদ শাড়িতে অপূর্ব রূপ লাবণ্য ও প্রতিভার প্রস্ফুটনে তাকে যেন লাগছে অনন্যা।তার এই বহুমুখী প্রতিভা মুগ্ধ ও অবাক করেছে দর্শকদের।

বিশেষ করে কোনো কারণ ছাড়াই তার এত সুন্দর অভিনয় বারবার মন মাতিয়েছে সকলের। কখনো সিরিয়াস রোল, তখনো রোমান্টিক অবতার, আবার কখনো ফানি কমেডি, সবকিছুতেই তিনি অনন্যা।

ভিডিওটি পোস্ট করা হয়েছে “সিজি চোপড়া” নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। প্রায় হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন।

কমেন্ট করেছেন হাজার হাজার মানুষ। নেটিজেনরা মুগ্ধ হয়ে গেছেন তার অভিনয় ও সৌন্দর্যে। একজন গৃহবধূ হয়েও তিনি তার প্রতিভা প্রদর্শন করতে সক্ষম হয়েছেন বিশ্বের সামনে। এর আগে ভাইরাল হয়েছিল পায়েল নামে আরেক গৃহবধূ, যিনি নানারকম মার্শাল আর্টের প্রদর্শনী করে কাঁপিয়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়া।

এছাড়াও বাঙালি কন্যা দোলন রায় একজন গৃহবধূ হয়েও সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। এখনো আমাদের ভারতে এমন অনেক মহিলা আছেন যারা লোকলজ্জার ভয়ে নিজের প্রতিভাকে সুপ্তই রেখে দেন। বিশেষ করে গৃহবধূরা সংসারের চাপে তাদের সমস্ত সব আশা অপূর্ন রাখেন।

Leave a Reply

Your email address will not be published.