ঘরে এলো নতুন অতিথি, দারুন সুখবর জানালেন ধোনির স্ত্রী সাক্ষী

আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ, যার ফলে রীতিমতো বিপর্যস্ত জনজীবন। এই পরিস্থিতিতে অত্যন্ত সাবধানতার সাথে আয়োজিত হয়েছিল চলতি বছরের আইপিএল। তবে সেই ‘বায়ো বাবল’ ভেদ করেই করোনা সংক্রমিত হয়েছেন কয়েকজন সদস্য।

যার ফলে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে খেলা। এক কথায় বলতে গেলে করোনা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে প্রভাব বিস্তার করছে। যদিও পারিপার্শ্বিক অবস্থা খুবই সংকটজনক, তবে তারই মাঝে খুশির আবহ এসেছে প্রাক্তন

অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) পরিবারে। কারণ নতুন সদস্যের আগমন কিছুটা হলেও আনন্দ এনেছে তাদের জীবনে। সেই সদস্য হল একটি ঘোড়া, যার নাম ‘চেতক’।

ধোনির স্ত্রী সাক্ষী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে অন্যান্য পোষ্যদের সঙ্গে আলাপ করার চেষ্টা করছে চেতক। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

পাশাপাশি তাকে ভালোবাসা জানিয়েছেন ধোনি ভক্তরা। অন্যদিকে কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন ধোনির বাবা ও মা। রাঁচীর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বর্তমানে সুস্থ রয়েছেন তারা।

উল্লেখযোগ্য, করোনার বাড়বাড়ন্ত দেখে বিসিসিআইয়ের তরফ থেকে আইপিএল ২০২১ স্থগিত করার কথা ঘোষণা করা হয়েছে। আপাতত মোট ২৯ টি ম্যাচ খেলা হয়েছিল।

জানা গিয়েছে, চেন্নাই সুপার কিংস দলের তিন সদস্য, চিফ এক্সিকিউটিভ অফিসার কাসি বিশ্বনাথন, বোলিং কোচ এল বালাজি এবং ব্যাটিং কোচ মাইকেল হাসি করোনা পজিটিভ। এছাড়াও একজন বাস ক্লিনার আক্রান্ত হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

Leave a Reply

Your email address will not be published.