তথাগত রায়ের ‘নগর নটী’ মন্তব্যে তুমুল ঝড় টলিপাড়া, কি জবাব দিলেন অভিনেত্রী পায়েল

টানটান উত্তেজনার সাথে শেষ হলো বাংলার বিধানসভা নির্বাচন। তার আগে শাসক দল হোক বা বিরোধী দল প্রতিটিতেই যোগ দিয়েছেন একাধিক টলিউড তারকা। তবে বিজেপি শিবিরের তরফ থেকে বারবার আক্রমণ করা হয়েছে তাদের।

এর আগে দিলীপ ঘোষ আর এবার তথাগত রায়(Tathagata Roy), ফের আক্রমণ করলেন টলি অভিনেত্রীদের। এই বিজেপি নেতার দাবী, নির্বাচনের এক মাস আগে বিজেপি প্রার্থী পার্ণো মিত্র(Parno mitra),

পায়েল সরকার (Payel Sarkar) ও শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) তৃণমূল নেতা মদন মিত্র (Madan mitra)-র সঙ্গে নৌকাবিহারে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবিও তুলেছিলেন তারা।

আর সেই কারণেই নাকি তারা সকলে হেরে গিয়েছেন। শুধু তাই নয় এই অভিনেত্রীদের ‘নগর নটী’ বলেও আখ্যা দিয়েছেন তথাগত রায়। তিনি পাশাপাশি এও বলেন যে, শ্রাবন্তী, পার্ণো ও পায়েল নাকি ওই নৌকাবিহারে গিয়ে নির্বাচনের জন্য বরাদ্দ টাকা উড়িয়েছেন।

যা শোনার পর থেকে রীতিমতো উত্তাল হয়েছে টলি পাড়া। তবে চুপ করে থাকেননি পায়েল। এই বিষয় নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, অভিনয় যদি তার পেশা হয় তবে রাজনীতি তার নেশা।

কেউই একদিনে রাজনীতিবিদ হয়ে যাননি, তথাগতবাবুও নন। বিজেপির শীর্ষ নেতৃত্ববর্গ তার উপর ভরসা রেখেছিলেন বলেই তিনি রাজনীতিতে এসেছেন।

উল্লেখযোগ্য, ২০০ এর বেশি আসন পেয়ে জয়লাভ করেছে তৃণমূল। হেরে যাওয়ার পরই গেরুয়া শিবিরের ক্ষোভ গিয়ে পড়েছে সদ্য যোগ দেওয়া তারকা প্রার্থীদের উপর। তবে তথাগত রায়ের এহেন মন্তব্য বেশ সমালোচনার সম্মুখীন করেছে তাকে।

টলিউডের একাধিক তারকা এই বিষয়ে নিন্দা করেছেন। অভিনেতা নীল ভট্টাচার্য বলেন, রাজনীতিতে পা দিলেই হয়তো মানুষ শিষ্টাচার ভুলে যান। এছাড়া অন্যান্যরাও এই বিষয়ে সরব হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.