একঝটকায় বয়স কমেছে ১৫ বছর, কীসের জাঁদুতে ভোলবদল শমা সিকান্দারের

অভিনয় জগতে এমন অনেক তারকা আছেন যারা নিজেদের আরও সুন্দর ও লাস্যময়ী করে তুলতে প্লাস্টিক সার্জারির সাহায্য নেন। কেউ কেউ রূপকে আরও নজরকাড়া করে তুলতে বা নিজেকে আকর্ষণীয় করতে প্লাস্টিক সার্জারি করেন।

অনেকেই বলছেন নিজেকে আরও লাস্যময়ী করে তুলতে শমা সিকান্দার (Shama Sikander) প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন। রাতারাতি তার ভোলবদল হয়ে গিয়েছে। আরও যেনো অল্পবয়স্কা করে তুলেছেন শমা নিজেকে।

আর তা দেখেই নেটিজেনরা এমনটাই মন্তব্য করেছেন। নেটিজেনরা বলছেন শমার বয়েস যেনো ১৫ বছর কমে গিয়েছে। তবে কি শমা সত্যিই প্লাস্টিক সার্জারি করেছেন! নিজেই জানালেন সেটি।

ত্বকের জেল্লা বাড়িয়ে রাতারাতি এমন সুন্দর হওয়ার রহস্য নিজেই ফাঁস করলেন অভিনেত্রী। তিনি জানান, সার্জারি নয় এক অন্য পদ্ধতির সাহায্য নিয়েছেন অভিনেত্রী। যার ফলে তার ত্বকের জেল্লা বৃদ্ধি পেয়েছে। আর সেটি হল বোটক্স ট্রিটমেন্ট।

এটি ত্বকের ঔজ্জ্বল্য বাড়ানোর পাশাপাশি মুখের খুঁত ঢেকে দেয়। এই ট্রিটমেন্টের পাশাপাশি চলছে বিশেষ ডায়েট ও এক্সারসাইজ। এভাবেই শমা নিজেকে আকর্ষণীয় করে তুলেছেন।

তিনি জানান, বোটক্স করা মানে কোনো সার্জারি নয়। কে সার্জারি করবে কি না করবে তাতে বাকিদের সমস্যা থাকার কথা নয় বলেও জানান শমা।

কেনই বা তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হবে সেটিও বুঝতে পারছেন না তিনি। শমা বলিউডে সেভাবে জায়গা করতে না পারলেও মডেলিং, সিরিয়াল সহ ছবির প্রযোজনাতেও নাম লিখিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.