ঐশ্বর্যর যেসব কর্মকান্ড ডুবিয়েছিল বচ্চন পরিবারের নাম, দেখুন ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে যার নাম আসে প্রথমদিকেই, তিনি হলেন ঐশ্বর্য্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan)। বিগত বহু বছর ধরে বলিউডে রাজত্ব করেছেন এই প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’।

তবে এতো জনপ্রিয়তার পাশাপাশি বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে সমালোচনার শিকার হয়েছেন তিনি। সবচেয়ে বেশি চর্চিত হয়েছিলেন সলমান খানের সাথে সম্পর্ক নিয়ে।

একসময় এই দুই তারকার সম্পর্ক নিয়ে সরগরম ছিল বলিউড পাড়া। তবে দু’বছর সম্পর্কে থাকার পর বেরিয়ে আসেন তারা। যদিও এখনও পর্যন্ত সলমন খানের সাথে সম্পর্ক নিয়ে তার নাম উঠে আসে বারবার।

এরপর এই অভিনেত্রীর সঙ্গে এক হলিউড অভিনেতার ম্যাগাজিনের একটি ফটো ঘিরে জোর বিতর্ক চলেছিল। অনেকেই বলেন তাদের বয়স মোটেই মেলেনি।

যদিও এইসব বিষয় নিয়ে কখনোই তোয়াক্কা করেন না তিনি। এছাড়াও ঋত্বিক রোশনের সাথে তার একটি সিনেমা ঘিরে বেশ সমস্যা তৈরি হয়েছিল বচ্চন পরিবারে।

কারণ সেই সিনেমায় ছিল কিছু ঘনিষ্ঠ দৃশ্য। যা মোটেই পছন্দ করেননি তার শ্বশুরবাড়ির সদস্যেরা। এখানেই শেষ নয়, আরও একটি সিনেমা নিয়েও সমস্যা তৈরি হয়েছিল তাদের পরিবারে।

আসলে রনবীর কাপুরের সাথে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য ছিল তার। যেই কারণে খুবই রেগে গিয়েছিলেন জয়া বচ্চন।

এমনকি প্রকাশ্যেই বলে বসেন যে লাজলজ্জা নেই ঐশ্বর্য্যর। যদিও এতোকিছুর পরও তার প্রভাব পড়েনি অভিনেত্রীর বৈবাহিক জীবনে। স্বামী-সন্তান নিয়ে বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.