আ-স্ত একটি গাড়ি মু-খে করে টে-নে নিয়ে ত-ছন-ছ করল ক্ষু-ধা-র্ত বা-ঘ, দেখুন ভাইরাল ভিডিও

জলে কু;মীর ডা;ঙায় বা;ঘ এরা নি;জের রাজ্যে একাই এক;শো, একাই রা;জা। বা;ঘের হাতে কেউ পড়লে তার প্রা;ন সে;দিনই শেষ। এমন হিং;স্র ব;লিষ্ঠ প্রা;নীর অন্য;প্রা;নীদের শি;কার করতে সি;দ্ধ;হস্ত।

এতদিন বা;ঘের সাথে অন্যন্য প্রা;নীদের ল;ড়াই এর ভি;ডিও ভা;ইরাল হয়েছে যে;খানে তার শি;কা;রীর রূ;প ধ;রা প;ড়েছিল কিন্তু এবার একটি বা;ঘের ভি;ডিও ভা;ইরাল হয়েছে যে;খানে বা;ঘ যে ক;তটা শ;ক্তি;শা;লী তা ধ;রা প;ড়েছে।

সম্প্রতি সো;শ্যাল মি;ডিয়াতে এক;টি ঘ;টনার দৃ;শ্য সা;ম;নে এ;সেছে যে;খানে দে;খা যা;চ্ছে এক;টি গা;ড়ির পি;ছন দি;কের বা;ম্পার কা;মড়ে টে;নে ত;ছন;ছ ক;রে ফে;লেছে এক;টি হিং;স্র বা;ঘ। ত;বে বা;ঘটি মো;টেও প্রা;প্তব;য়স্ক ছি;ল না ,

এটা ছিল বা;ঘের বা;চ্চা। ভি;ডিওটিতে দেখা; যাচ্ছে শু;ধু ত;ছন;ছ ক;রে ক্ষা;ন্ত থা;কেনি বা;ঘটি সে ;মু;খে ক;রে ক্র;মশ টেনে নিয়ে যেতে লা;গে গা;ড়িটি;কে। তাকে অ;নেকে মি;লে তা;ড়া;নোর চে;ষ্টা কর;লেও কোন লা;ভ হয়নি।

একটি বা;চ্চা বা;ঘের এত শ;ক্তি থা;কতে পা;রে তা দে;খেই হ;ত;ভম্ব হয়ে গে;ছেন নে;টিজে;নরা। জানা যাচ্ছে এই ঘট;নাটি ব্যা;ঙ্গা;লোরে অ;বস্থিত বা;নের;ঘট্টা না;মক এক অ;ঞ্চলের।

১৫ই জানুয়ারি এক ম;হিলা এই ভি;ডিওটি সো;শ্যাল মি;ডিয়াতে প্রথ;ম আ;প;লোড করে। আ;র তা;র;পর থে;কেই মু;হূর্তে ভা;ই;রাল হ;য়ে যা;য় এ;ই ভিডিও।

এক;জন বা;চ্চা বা;ঘের গা;য়ে য;দি এ;তো শ;ক্তি থা;কতে পারে তা;হলে পূ;র্নব;য়স্ক বা;ঘের দেহে কি পরি;মান শ;ক্তি থা;কবে তা আন্দা;জ করা;য় যায়। ই;তিম;ধ্যে এই ঘট;নার দৃশ্য প্র;চুর শে;য়ার হ;য়েছে আর অনে;কেই শিউ;রে উ;ঠছেন ভিডি;ওটি দেখে।

Leave a Reply

Your email address will not be published.