ভোটে জেতায় ‘খেলা হবে’ গানে তুমুল নাচ নাচল পাড়ার খুদেরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যাক্টিভিটির সাথে মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অদ্ভুত ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষ তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ।

তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন। প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই।

সম্প্রতি ভাইরাল হয়েছিল সত্তরোর্ধ্ব বৃদ্ধার শাস্ত্রীয় সংগীতে নৃত্য পরিবেশনা যা সবাইকে করেছিল মুগ্ধ। সম্প্রতি ভোটের বাজার নিয়ে গরম হয়ে আছে পশ্চিমবঙ্গ।

তৃণমূল বিজেপি সিপিএম কংগ্রেস এর তরজায় মত্ত হয়ে আছে গোটা বাংলা। একের পর এক নেতা তৃণমূল থেকে অন্য দলে চলে গেলেও হার মানতে রাজি নয় তারা এত তাড়াতাড়ি। একের পর এক নতুন চমকে প্রতিবারই বাংলাকে চমকে দিচ্ছে তৃণমূল।

বিজেপি ও বসে নেই। আস্তে আস্তে ধীরে ধীরে দল বাড়াচ্ছে তারা। দু’পক্ষেই দলে দলে তারকারা এসে যোগ দিচ্ছেন। তারকাদের তারকা খচিত আলোয় চকমক করছে ভোটের বাজার।

কিন্তু দু’দলের কুরুক্ষেত্রের মহাযুদ্ধের পর শেষ হাসি হাসলো বাংলার রয়েল বেঙ্গল টাইগার মমতা ব্যানার্জি। ভোট নিয়ে দুই দলের মধ্যেই ছিল চরম উত্তেজনা, কিন্তু শেষ পর্যন্ত ভাঙ্গা পায়ে সবথেকে বড় গোলটি করে ওয়ার্ল্ড কাপ নিয়ে গেলেন মমতা ব্যানার্জি।

তার এই জয় সত্যিই ঐতিহাসিক জয়। ভোটের আগে তার সমস্ত বড় বড় মন্ত্রিরা বিশ্বাসঘাতকতা করে চলে গেছিলেন অন্য দলে, কিন্তু একটা কথাই আছে “ওস্তাদের মার শেষ রাতে”।

মমতা ব্যানার্জি একাই তার দলের লোকেদের নেতৃত্ব দিয়ে সারা বাংলায় খুঁটিয়ে দিলেন ঘাসফুল। এই নির্বাচনে যার নাম না বললেই নয় তিনি হলেন দেবাংশু ভট্টাচার্য।

তৃণমূলের প্রথম থেকেই ইয়ং জেনারেশনের কাছে তিনি এক অনুপ্রাণিত ব্যক্তিত্ব, তার তর্ক বিতর্ক সভা তার যুক্তিবাদী কথাগুলি সবসময়ই মানুষের কাছে ছিল অত্যন্ত গ্রহণযোগ্য।

তারিখ সুর দেওয়া তৃণমূলের এবারের থিম সং টি ছিল “খেলা হবে” এর মধ্যেই জনপ্রিয় হয়েছে তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যের গান “খেলা হবে”। শুধু পশ্চিমবঙ্গ নয়, বিভিন্ন রাজ্যের নিউজ চ্যানেলগুলো এই গানটি নিয়ে আলোচনা করেছেন। গানটি সারা ভারতবর্ষে হয়ে গেছে বিখ্যাত।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অঞ্চলে ছোট ছোট বাচ্চারা এই গানটিতে দুর্দান্ত নাচ করছে। ভিডিওটি আগের হলেও সম্ভবত ভবিষ্যতের কথা ভেবে তারা আবির মেখে নাচ করছে গানটিতে।

বাচ্চাদের এই উল্লাস মুগ্ধ করেছে দর্শকদের। ছোট ছোট বাচ্চাদের নিষ্পাপ মুখগুলি মাতিয়ে দিয়েছে সকলের মন। ভিডিওটি পোস্ট করা হয়েছে “কেপি এন্টারটেইনমেন্ট গ্রুপ” নামে একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

স্বভাবতই ভিডিওটি মুগ্ধ করেছে মানুষকে। প্রায় হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। কমেন্ট বক্সে ভরে উঠেছে নানা রকম কমেন্ট। অনেকেই তাদের প্রশংসা করে কমেন্ট করেছে।

বিশেষ করে বাচ্চাদের উপস্থাপনা ভরিয়ে দিয়েছে মানুষের মন। তাদের এই এনার্জিকে সমর্থন করেছেন সবাই। নাচের এই ভিডিওর সাথে মেতে উঠেছেন দর্শকরাও।

জয়ের উল্লাস ছড়িয়ে পড়েছে সারা পশ্চিমবঙ্গে। তৃণমূলের এই গানটি সারা ভারতবর্ষে হয়ে গেছে বিখ্যাত। এমনকি অন্যান্য রাজ্যেও এই গানটির সাথে নেচে চলেছেন মানুষ।

বিশেষ করে তৃণমূলের এই বিপুল জয়ের পর ছাড়া ভারতবর্ষজুড়ে মানুষ মেতে উঠেছেন। মমতা ব্যানার্জির বিপুল জয় তার মতো ব্যক্তিত্ব সত্যিই ভারতবর্ষের ইতিহাসে বিরল।

Leave a Reply

Your email address will not be published.