বাড়ির মালিককে মিষ্টি কণ্ঠে “পাপা, পাপা” বলে ডাকছে ছোট্ট কিউট একটি টিয়া পাখি, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। সোশ্যাল মিডিয়ার অন্যতম দুটি স্থান হল ফেসবুক এবং ইউটিউব যেখান থেকে অনেকেই নিজের প্রতিভা দেখিয়ে সফলতা অর্জন করেছে জীবনে।

এখান থেকেই নিজের প্রতিভা দেখিয়ে রাতারাতি ভাইরাল হয়ে যেতে পারে এমন অনেক উদাহরন আমরা পেয়েছি। সোশ্যাল মিডিয়ার দুটি জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুকে এবং ইউটিউব।

সোশ্যাল মিডিয়ায় শুধু যে প্রতিবার ভিডিও ভাইরাল হয় তা নয় অনেক সময় অনেক মজার জিনিস ও ভাইরাল হয় এবং অবাক করা ভিডিও ভাইরাল হয়। এমন অনেক ভিডিও আমরা দেখি যা দেখে আমরা হতবাক হয়ে যাই এবং মজা লাগে।

সোশ্যাল মিডিয়ায় মানুষের সাথে সাথে অনেক পশু পাখির ভিডিও ভাইরাল। তারাও কোন অংশে পিছিয়ে নেই। আপনার সাপ, বাঁদর এবং আরো প্রানীর ভিডিও দেখি। ঠিক তেমনই এবার ভাইরাল হল একটি টিয়া পাখি।

সাধারণত টিয়া পাখিরা মানুষের মতোই কিছুটা কথা বলতে পারে। এটি তাদের একপ্রকার প্রতিভা। যদি তাদের কথা শেখানো হয় তবে তারা আরো ভালো করে কথা বলতে পারে।

আজ আমরা এমনই একটি টিয়া পাখি কে নিয়ে কথা বলতে চলেছি তার নাম হলো টুটু। সে সারাদিন দুষ্টুমি করেছে এজন্য তার মালিক তাকে বকা দিচ্ছে কিন্তু অবাক করার বিষয় হলো সে সেটা খুব ভালো করে বুঝতে পারছে এবং মাথা নিচু করে শুনছে।

তাকে যেতে বললে সে চলে যাচ্ছে এবং ডাকলে আবার চলে আসছে। এইরকম অদ্ভুত জিনিস খুবই কম দেখা যায়। ভিডিওটি আপনারাও দেখুন যদি আপনাদের ভালো লাগে তবে শেয়ার করবেন।।

Leave a Reply

Your email address will not be published.