আর নয় লুকোচুরি, নির্বাচন সেরেই পাহাড়ে ঘুরতে গেলেন যশ-নুসরাত!

তাঁর ২০১৯ এর জুনে বিদেশের মাটিতে এলাহিভাবে বিবাহ হয়েছিল একজন দাপুটে ব্যবসায়ীর স’ঙ্গে। তারপর কে’টে গিয়েছে দুবছর। বেশ চলছিল অ’ভিনেত্রীর সুখী সংসার।

নায়িকা সংসার সামলিয়ে তাল মিলিয়ে রাজনীতি ও অ’ভিনয় সবকিছুই করছিলেন একাধারে। কিন্তু হঠাৎই শোনা যায় নায়িকার সংসার ভাঙছে, এমনকি স্বামীর স’ঙ্গে এক ঘরের তলায় থাকেননা অনেকদিন হল তিনি।

ইনস্টাগ্রামেও একে অ’পরকে ফলো করেন না অ’ভিনেত্রী ও তাঁর স্বামী। যদিও তাদের দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে হয়েছিল। কিন্তু স্পষ্ট কারণ তো জানা যায়নি, তবে শোনা যাচ্ছে তাঁদের বিবাহিত সম্পর্কে ফাটল ধরেছে টলিউডের আরেক অ’ভিনেতার জন্যে।

তবে কে তিনি! ইতিমধ্যেই সকলে হয়তো বুঝেই গিয়েছেন জনপ্রিয় অ’ভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈন র দাম্পত্য জীবনের কথাই বলছি। ইতিমধ্যেই টলিপাড়ায় গু’ঞ্জন রটেছে যে অ’ভিনেতা যশ দাশগু”প্ত ের স’ঙ্গে অ’ভিনেত্রীর প্রেমের সম্পর্কের কারণেই তাঁর বিবাহিত জীবনে ফাটল ধরেছে।

প্রস’ঙ্গত, আমর’া সকলেই জানি অ’ভিনেত্রী নুসরত বসিরহাটের তৃণমূল সাংসদ। কিন্তু নিখিল-নুসরতের মাঝের দূরত্বের কারণটা কী যশ দাশগু”প্ত নাকি অন্যকিছু? এই প্রশ্নের উত্তর জানা নেই। তবে জীবন থেমে থাকে না, থেমে থাকে না কাজও।

নায়িকা এখন ব্যস্ত নিজের কাজ নিয়ে, ওদিকে নিখিলও ব্যস্ত তাঁর ব্যবসার কাজ নিয়ে। এছাড়া বিধানসভা নির্বাচনের আগেই অ’ভিনেতা যশ দাশগু”প্ত বিজেপি প্রার্থী হয়েছিলেন। সেই সময়েও তাঁকে ঘিরে জল্পনা হয়েছিল নুসরতের দল ছেড়ে যশ অন্য দলে কেন গেলেন।

সেই উত্তরে যশ কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে যশ বরাবরই বলে থাকেন তাঁর এর নুসরতের সম্পর্ক নিছকই বন্ধুত্বের। কিন্তু প্রশ্ন হল, শুধুই কি বন্ধুত্ব নাকি অন্য কিছু? গো’পনে গো’পনে এরা প্রেম করছেন না তো! যদি তাই না হয় তাহলে কলকাতা ছেড়ে সুদূর পাহাড়ে বেড়াতে চলে গেলেন কি করে এই বন্ধুত্বযুগল।

নিজেরাই কিন্তু তাঁদের ভালোবাসাকে অজান্তেই জাহির করে ফেলছেন। কি অঙ্কটা মিলছে না তাইতো? ঠিক আছে তাহলে চলুন খোলাসা করে বলি আসল ব্যাপারটা কি!

পাহাড়ে গিয়ে গাছে হেলান দিয়ে দাঁড়িয়ে অ’ভিনেতা। ক্যামেরায় সেই মুহূর্ত ব’ন্দি করলেন অ’ভিনেত্রী নিজেই। এটা কি তাঁদের বন্ধুত্বের আরও এক নিদর্শন! তাহলে নির্বাচন শেষ ‘হতেই নিজেরা একান্তে সময় কা’টাতে পাহাড়ে ঘুরতে গেলেন তাঁরা।

প্রশ্নের উত্তর মিলবে হ্যাশট্যাগে। আসলে ক্যাপশন জানিয়ে দিচ্ছে এটি অনেকদিন আগের ছবি, লেখা, ‘থ্রোব্যাক’। কিন্তু তাঁরা পাহাড়ে কবে গেছিলেন? এর ইতিহাস কী? ‘বন্ধুত্ব’ নিয়ে নীরব থাকা দুই শিল্পী হয়তো নিয়মমত এখনও চুই থাকবেন।

বুধবার দুপুরে নিজের সাদা শার্ট ও ডেনিম পরা একটি ড্যাশিং লুকের ছবি দিলেন যশ তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। ছবিতে লেখা, ‘নিজের ভিতরের পাহাড় চড়াই সবচেয়ে কঠিন কাজ’। ছবির সৌজন্যে নুসরত জাহান। এই নিয়েই শুরু হয় জল্পনা। তবে এখানে আরেকদিকও স্পষ্ট হল, রাজনৈতিক মতাদর্শের ফলে এই দুই তারকার ‘বন্ধুত্ব’-এ কোনো কুপ্রভাব পড়েনি, পুরনো ছবি নেটাগরিকদের সামনে এনে সে কথাই প্রমাণ করলেন যশ।

Leave a Reply

Your email address will not be published.