Breaking News
Home / অন্যান্য / রেল লাইনা বসে হাত দেখিয়ে স্পিডে আসা চলন্ত ট্রেন থামালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রেল লাইনা বসে হাত দেখিয়ে স্পিডে আসা চলন্ত ট্রেন থামালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ মজার হয়, কোনটি শিক্ষামূলক, বা কিছু ভিডিও সত্যিই আমাদের অবাক করে দেয়। মানুষের সাথে সাথে পশুপাখিরাও পিছিয়ে নেই এই দৌড়ে।

Advertisement

তাদের মজার ভিডিও আমাদের অত্যন্ত আনন্দ দেয়। কিন্তু কিছু কিছু ভিডিও সত্যিই দেখলে শিহরিত হতে হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গ্রাফিক্স এর সাহায্যে নানারকম এডিটেড ভিডিও ভাইরাল হচ্ছে চারিদিকে,

যেগুলোকে অনেকেই সত্তিকারের ভিডিওর সাথে গুলিয়ে ফেলছেন। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল পাঁচ মাথাওয়ালা একটি সাপের ভিডিও, ভিডিওতে দেখানো হচ্ছিল সবচেয়ে দ্রুতগতিতে আসা ট্রেনের সামনে দাঁড়িয়ে আছে এবং ট্রেনটিকে থামিয়ে দিয়েছে।

খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যায় সেটি ছিল গ্রাফিক্স এর মাধ্যমে তৈরি করা একটি অ্যানিমেশন যাকে একদম সত্যি কারের সাপ বলেই মনে হচ্ছিল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গিয়েছিল ভাইরাল। সম্প্রতি ভাইরাল হলো এমনই একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি লাল চেয়ার নিয়ে রেললাইনের উপর বসে আছেন।

হঠাৎই দেখা যাচ্ছে দ্রুত গতিতে অপর দিক থেকে ছুটে আসছে একটি ট্রেন, কিন্তু সেই ভদ্রলোক তিনি প্রথমে উঠে এক হাত দিয়ে ট্রেনটিকে থামালেন, তারপর চেয়ারটিকে সরিয়ে দিয়ে ট্রেনটিকে যেতে দিলেন।

ভিডিওটি দেখে প্রথমে সবাই অবাক হয়ে গিয়েছিলেন, কারণ এক হাত দিয়ে কিভাবে একটি চলন্ত ট্রেন কে থামানো সম্ভব? কিন্তু ভাল করে ভিডিওটি লক্ষ্য করলে দেখা যায়, আসলে পুরোটাই অ্যানিমেশন।

এটি সম্পূর্ণটাই গ্রাফিক্স এর মাধ্যমে তৈরি করা হয়েছে। ভিডিওটি দেখে প্রথমে হতচকিত হলেও পরে দারুন মজা পেয়েছেন দর্শক। প্রযুক্তির এই উন্নতি মুগ্ধ করেছে তাদের। ভিডিওটি পোস্ট করা হয়েছে “রবিতা” নামে একটি ফেসবুক প্রোফাইল থেকে।

হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছে। বিশেষ করে প্রযুক্তির মাধ্যমে করা এই ভিডিওটির প্রশংসা করেছেন সবাই। ভিডিওটি দেখে হেসেই খুন হয়ে গেছে দর্শক। নতুন রকমের এই ভিডিওটি অত্যন্ত মজা দিয়েছে তাদের।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এরকম ভিডিও ভাইরাল হয়। সারাদিনের হাড়-ভা-ঙ্গা খাটুনির পর এগুলি দেখে মানুষ কিছুটা হলেও স্বস্তি লাভ করে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক-র-ণা আ-ত-ঙ্কের মাঝেও অচল পৃথিবী হয়েছে সচল। সোশ্যাল মিডিয়াকে কুর্ণিশ জানাই তাদের অবদানের জন্য।

Advertisement

Check Also

সকলের সামনেই হটাৎ রাস্তার ধারে ক্রা-শ হয়ে প-ড়লো বড় বিমান, তুমুল ভাইরাল ভিডিও!

Advertisement আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার । আবার কখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *