Breaking News
Home / বিনোদন / সৎ ছেলে শাহিদ কাপুর! মা ও ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুপ্রিয়া পাঠক

সৎ ছেলে শাহিদ কাপুর! মা ও ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুপ্রিয়া পাঠক

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন শাহিদ কাপুর(Shahid Kapoor)। তবে কর্মজগতে তিনি যতটা সফল তার ব্যক্তিগত জীবনে রয়েছে প্রচুর চড়াই-উৎরাই। আজ আমরা তার পারিবারিক জীবন সম্পর্কে জানবো।

Advertisement

শাহিদের বাবা হলেন অভিনেতা পঙ্কজ কাপুর(pankaj Kapoor) এবং মা নীলিমা আজিম(Nilima Azeem)। তবে অভিনেতার খুব অল্প বয়সেই তার বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। এরপর তার মা বিয়ে করেন অভিনেতা রাজেশ খট্টরকে।

সেখান থেকে জন্ম হয় তার ভাই ঈশান খট্টরের। অন্যদিকে তার বাবা বিয়ে করেন অভিনেত্রী সুপ্রিয়া পাঠককে(Supriya Pathak)। সেই সময় খুবই অল্প বয়স ছিল তার। এই বিয়ের প্রভাব তার জীবনে পড়েছিল কিনা তা কোনোদিনই জানাননি শাহিদ।

তবে সেই বিষয়ে মুখ খুলেছেন তার সৎ মা সুপ্রিয়া। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যেহেতু পঙ্কজ এবং তিনি দীর্ঘদিনের বন্ধু ছিলেন। তাই শাহিদের সাথেও সম্পর্ক ভালো ছিল তার।

আসলে তিনি কোনোদিন তার মা হতে চাননি বরং ভালো বন্ধু হতে চেয়েছিলেন। তাইতো আজও জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সুপ্রিয়ার সাথে আলোচনা করেই নেন শাহিদ।

যদিও নীলিমাকে সম্মান করেন তিনি। তবে তার অস্থিরতা শাহিদের ওপর প্রভাব ফেলেছিল। কারণ দ্বিতীয় বিয়েতেও বিচ্ছেদ হয়ে যায় তার। এরপর তিনি বিয়ে করেন গায়ক রাজা আলি খানকে।

যেই কারণে আরও কাছাকাছি চলে আসেন শাহিদ এবং সুপ্রিয়া। তাইতো তিনি বেশি সময় কাটাতে চাইছেন সৎ মায়ের সাথে।অন্যদিকে এও জানা গিয়েছে পঙ্কজ এবং সুপ্রিয়া নাকি শাহিদের স্ত্রী মীরা রাজপুতকে একটি অনুষ্ঠানে পছন্দ করেছিলেন।

এছাড়াও নাতনি মিশার সঙ্গে বেশ ভালো সম্পর্ক সুপ্রিয়া এবং পঙ্কজের। পাশাপাশি সুপ্রিয়া আরও জানিয়েছেন একসঙ্গে না থাকলেও তিনি শাহিদকে অনেক ভালোবাসেন এবং তার ওপর নিঃসন্দেহে নির্ভর করতে পারেন।

Advertisement

Check Also

গান গেয়ে পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম (ভিডিও)

Advertisement জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমনির ঘ;টনায় পাশে দাঁ;ড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অ;ভিনেত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *