Breaking News
Home / বিনোদন / দারুণ হই হু’ল্লোড় করে ইউভানের আট মাসের জন্মদিন পালন করলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

দারুণ হই হু’ল্লোড় করে ইউভানের আট মাসের জন্মদিন পালন করলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

Advertisement

টলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী জুটি থাকে যারা অভিনয় জগতের পাশাপাশি বাস্তব জীবনেও কিন্তু আমাদের মন জয় করে নেয় । ঠিক তেমনি টলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় দুই জুটি হলো রাজ এবং শুভশ্রী ।

Advertisement

একথা আমরা সকলেই জানি । পরিচালক রাজ চক্রবর্তী মিমি চক্রবর্তীর দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সেই সম্পর্ক পরিণতি পায় নি । শেষে শুভশ্রীর গলায় মালা পরাতে হয় আর । তাতে বেজায় খুশি শুভশ্রী ।

সেই খুশি মাঝেমধ্যেই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়াতে। বর্ধমানের প্রত্যন্ত গ্রাম থেকে নিয়ে স্বপ্ন পূরণের জন্য পাড়ি দেয় কলকাতাতে শুভশ্রী । চলে ল-ড়াই-সং-গ্রাম । অবশেষে ‘পরান যায় জলিয়া রে’ ছবির মাধ্যমে তিনি নিজেকে আ-ত্মপ্রকাশ করেন।

এবং তারপর একের পর এক দুর্দান্ত হিট ছবিতে অভিনয় করে রীতিমতো জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে যায় অভিনেত্রী । মাঝেমধ্যে বর্ধমানের বাড়িতে দেখা যায় তাকে । কিন্তু বেশিরভাগ সময় তিনি কলকাতায় থাকেন ।

রাজ চক্রবর্তীর সাথে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হবার পর পুজোর সময় অ-ন্তঃস-ত্ত্বা ছিলেন তিনি । এবং তারপর ছোট্ট ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি যার নাম যুবান।

ছোট্ট একরত্তির এই ছেলের জন্ম হবার পরেই তার নামে একটি ফ্যান পেজ খুলে দেওয়া হয় । এবং রীতিমত ছোটখাটো সেলিব্রিটি হয়ে ওঠে এই নবাব পুত্র। ইতিমধ্যে তার ৮ মাস পূর্ণ হয়ে গেলো ।

দেখতে দেখতে আট মাস পেরিয়ে গেল ছোট্ট ইউভান । এবং তারই উপলক্ষে মা শুভশ্রী গাঙ্গুলী বেশ কিছু মুহুর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে ।

সেখানে তার ছোট্ট ছেলের বিভিন্ন ধরনের খু-ন-সুটির ভিডিও মজার ভিডিও পরপর কোলাজ করে শেয়ার করেছেন মা শুভশ্রী গাঙ্গুলী । পুনরায় তার জনপ্রিয়তা তু-ঙ্গে পৌঁছেছে। ইতিমধ্যে ভিডিও দেখে ফেলেছে অনেক। এসেছে প্রচুর মন্তব্য এবং আশীর্বাদ।

Advertisement

Check Also

গান গেয়ে পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম (ভিডিও)

Advertisement জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমনির ঘ;টনায় পাশে দাঁ;ড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অ;ভিনেত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *