সবই ছিল ঠিকঠাক তবুও ভেস্তে গেল বিয়ে! ঐন্দ্রিলাকে বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কুশ

টলি পাড়ার অন্যতম রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এই পাওয়ার কাপল এক ওপরের সাথে ১০ টা বছর কাটিয়ে দিয়েছেন সম্পর্কের, প্রতিটা মুহুর্ত কে একে ওপরের সাথে ভাগ করে নেন তারা, এতদিন পরেও প্রেম একদম ব্র্যান্ড নিউ।

ইতিমধ্যে কিছুদিন আগে মালদ্বীপে কাটিয়ে এসেছেন প্রি হানিমুন, তবে বিয়ে নিয়ে আগাগোড়াই স্পিকটি নট এই জুটি। কিছুদিন আগেই একটি নতুন ফ্ল্যাট কিনেছেন অঙ্কুশ, তারপরেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সংসার এসেছে একটি নতুন গাড়ি, ত

বে এখনো পর্যন্ত কেন বিয়ে করছেন না সেটাই সবথেকে বড় প্রশ্ন তারকা জুটির অনুরাগীদের মনে। আর এবার সেই প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা অঙ্কুশ, কোনদিনও সেইভাবে মুখ না খুললেও এবার নিজেদের বিয়ে নিয়ে সরাসরি কথা বললেন তিনি।

অঙ্কুশ জানান, এই বছরের শেষের দিকেই বিয়েটা সেরে ফেলতে চেয়েছিলেন তারা, তবে তাদের জীবনে এই মুহূর্তে সব থেকে বড় ভিলেন হয়ে দাঁড়িয়েছে করোনাভাইরাস।

বর্তমানে করোনার জেরে দেশে বেহাল পরিস্থিতি, প্রতিদিন সংক্রমনের রেকর্ড মাত্রা ভাঙছে, তার সাথেই বাড়ছে মৃতের সংখ্যা। ভেঙে পড়েছে স্বাস্থ্য পরিষেবা, হাসপাতালগুলিতে পাওয়া যাচ্ছেনা বেড এবং অক্সিজেন। গোটা দেশে এই মুহূর্তে ত্রাহি ত্রাহি রব।

আর এই পরিস্থিতিতে নিজেদের বিয়ের কথা ভাবতে পারছেন না টলিউডের পাওয়ার কপাল অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ জানান এই বছর শেষের দিকে বিয়ে করবো ঠিক করেছিলাম তবে এই খারাপ পরিস্থিতিতে কোনো রকমের আনন্দ উৎসব উদযাপন করতে ইচ্ছা করছে না,

অনেকেই অবশ্য অঙ্কুশকে বুদ্ধি দিয়েছেন এই সময় বিয়ে করলে লোককে নিমন্ত্রন করতে হবে না। তবে আপাতত কিছুদিনের জন্য বিয়ে পর্ব স্থগিতই রাখতে চাইছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

Leave a Reply

Your email address will not be published.