50 হাজার টাকার কাছা কাছি দামে বাজারে এল প্লেজার প্লাস প্ল্যাটিনাম

উৎসবের মর’’সুমে নতুন স্কুটার বাজারে নিয়ে এল হিরো মোটোকর্প। এবার ৬১ হাজার টাকারও কম দামে পাওয়া যাব’’ে প্ল্যাটিনাম ভ্যারিয়্যান্টের প্লেজার প্লাস ১১০সিসি স্কুটার। দিল্লিতে এক্স-শোরুম দাম ৬০,৯৫০ টাকা। হিরো

প্লেজার প্লাসের সাধারণ মডেলের থেকে এই নতুন রূপের স্কুটারের দাম মাত্র ২ হাজার টাকা বেশি পড়ছে। ২ হাজার টাকা বেশি দিতে হলেও প্লেজার প্লাস ১১০সিসি প্ল্যাটনাম ভ্যারিয়্যান্টের লুক একেবারে আলাদা।

প্রথমেই যেটা নজর কাড়বে সেটা হল, গোটা বডিতেই ম্যাট ব্ল্যা’ক শেড। স’’ঙ্গে চোখ টানা ব্রাউন রঙের ইনার প্যানেল এবং ডুয়াল-টোন সিট। মিরর থেকে হ্যান্ডেলবার, ফ্রন্ট ফেন্ডার, সবেতেই দুর্দান্ত লুক। একই ভাবে পিলিয়ন ব্যাকরেস্টটিও দেখতে আকর্ষণীয়।

শুধু লুকের জন্যই নয়, হিরোর এই স্কুটারের গু’’ণও অনেক‌। এটিতে রয়েছে লো ফুয়েল ইন্ডিকেটর। এটি আধুনিক বিএস-৬ মডেল। ১০০ সিসি বিএস-৬ ফুয়েল ইনজেকশন ইঞ্জিনের স’’ঙ্গে এক্সসেন্স প্রযুক্তি রয়েছে।

পাওয়ার আউটপুট ৮ বিএইচপি ৭০০০ আরপিএমের। স’’ঙ্গে ৮.৭ এনএম ৫৫০০ টর্ক। সংস্থার দাবি, এই স্কুটার জ্বা’’লানীর ক্ষেত্রে ১০ শতাংশ সুবিধা দেবে এবং ১০ শতাংশ পর্যন্ত দ্রুত অ্যাক্সিলেরশন দেবে।

হিরো মোটোকর্পের বিক্রয় বিভাগের প্রধান নবীন চৌহান জানিয়েছেন, “নতুন রূপের এই স্কুটার গ্রাহকদের খুব পছন্দ হবে বলেই মনে করা হচ্ছে। এটি স্কুটার চালানোর সময় আরাম তো দেবেই, সেই স’’ঙ্গে এর লুক বা স্টাইলের জন্যও আকর্ষণ করবে। দামও কম।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *