‘বয়কট রাধে ফর SSR’, সালমানের ওপর চরম রাগ, সুশান্তের প্রতি গভীর ভালোবাসায় উত্তাল সোশ্যাল দুনিয়া

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সলমন খানের(Salman Khan) সিনেমা ‘রাধে’। যদিও এটি বক্স-অফিসে সাফল্য লাভ করেছে তবে দর্শকদের মন জয় করতে পারেনি একেবারেই।

কারণ সিনেমাটি যারা দেখেছেন তারা বেশিরভাগই নেতিবাচক রিভিউ দিয়েছেন। শুধু তাই নয় এই সিনেমাটি বয়কটের ডাকও দিয়েছেন বেশ কয়েকজন।

কারণ আমরা সকলেই জানি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) মৃত্যুর পর এই অভিনেতাকে বয়কট করার ডাক উঠেছিল। আর এবার তার সিনেমা মুক্তি পেতেই সেই ট্রেন্ড আরও একবার উঠে এসেছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই, ‘হ্যাশট্যাগ বয়কট রাধে’। অন্যদিকে এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর সকলে ভেবেছিলেন হয়তো এটি ‘ওয়ান্টেড’ সিনেমার সিক্যুয়েল।

তবে দর্শকদের সেই আশায় একপ্রকার জল ঢেলে দিয়েছেন পরিচালক। এখানেই শেষ নয় হাঁটুর বয়সী অভিনেত্রী দিশা পাটানির(Disha Patani) সঙ্গে তার রোমান্সও চোখে পড়েছে দর্শকদের।

সমালোচকদের মতে এই সিনেমায় ওভার অ্যাকটিং ছাড়া কিছুই দেখা যায়নি। পাশাপাশি সিনেমা মুক্তির পর একাধিক ট্রোল ও মিম তৈরির শিকারও হয়েছে সেটি। অনেকে আবার এও বলেছে সলমনের সিনেমা মানেই তা ফিজিক্স মানে না।

এক কথায় বলতে গেলে সিনেমাটি মোটেও সন্তোষজনক জায়গা তৈরি করতে পারেনি দর্শকদের মনে। উল্লেখযোগ্য, গতবছর সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর স্বজনপোষণের অভিযোগ উঠেছিল।

সোশ্যাল মিডিয়ায় এরপর থেকে একাধিক পরিচালক ও অভিনেতাকে বয়কট করার ডাক দেওয়া হয়। যে তালিকায় ছিলেন সলমনও। সেই প্রভাবই হয়তো পড়েছে তার এই সিনেমার ক্ষেত্রে।

Leave a Reply

Your email address will not be published.