স্বামী রাজ চক্রবর্তী ভোটে জিতায়, পার্টিতে নাচলেন নায়িকা শুভশ্রী, মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিও।

রাজ চক্রবর্তী বাংলার বেশ জনপ্রিয় অভিনেতা ও পরিচালক। রাজ মানেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝকঝকে কত গুলো নতুন মুখের সন্ধান। রাজ চক্রবর্তীর হলেন বাংলা ছবিতে নতুন ধরনের কিছু উপস্থাপনার চেষ্টা করা ব্যক্তি।

তিনি বাংলা সিনেমার জগতকে অগ্রগতিতে নিয়ে যাওয়ার অদম্য ইচ্ছা সাহস রাখা ব্যক্তির নাম রাজ চক্রবর্তী। নামী পরিচালক রাজ চক্রবর্তী বেশ কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের রাজনীতিতে যোগ দিয়েছিলেন।

সেখানেও শুধু তারকা ইমেজে ভোট নেওয়ার বিপক্ষে তিনি। পাকাপোক্ত ভাবে রাজনীতিতে প্রতিষ্ঠা পাওয়ার স্বপ্ন দেখছেন তিনি। তাইতো নিজেই নিজেকে তারকা প্রার্থী হিসেবে মেনে নিতে পারছেন না।

কিছুদিন আগে এক জনসভায় বলেছেন যে তিনি একজন যোদ্ধা মাত্র। আর কিছু নয়। এই নির্বাচনের প্রচারের কাজে বেশ ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী। ফলে বেশ কয়েকদিন বাবাকে কাছে পায়নি ছোট্ট ছেলে ইউভান ।

আবার পাশাপাশি রাজের স্ত্রী ও ইউভানের মা আবার করোনায় আক্রান্ত হয়েছেন। যার ফলে একদম একা হয়ে গেছে তারকা দম্পত্তির এই ছোট্ট ছয় মাসের বাচ্চা ইউভান। তার মন তো খারাপ করবেই।

ছোট বাচ্চাটির সেই মন খারাপের চিত্র মাঝে মধ্যে ফুটে উঠেছে সোসাল মিডিয়াতে। এগুলো নিজেদের একাউন্টে শেয়ার করছেন কখনো রাজ চক্রবর্তী, কখনো আবার শুভশ্রী গাঙ্গুলী। তবে এবার খুশির দিন এসেছে ইউভানের কাছে।

কারণ একদিকে নির্বাচনে জিতে যেমন তার বাবা ফিরে এসেছে। অন্যদিকে তার মাও কিন্তু দিনে দিনে সুস্থ হয়ে উঠেছেন। যার ফলে আর মাত্র হাতে গোনা কয়েকটা দিনের মধ্যেই মায়ের সাথে দেখা হয়ে গেল ছোট ছেলে ইউভান।

ছেলের পাশাপাশি খুশির দিন এসেছে শুভশ্রী গাঙ্গুলীর কাছেও। কারণ কিছুদিন আগেই ভোটের ফলাফল প্রকাশিত হয়েছে। বিপুল সংখ্যক আসন বেশি নিয়ে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস। অর্থাৎ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন বাংলার নিজের মেয়ে মমতা ব্যানার্জি।

এদিকে বিধানসভার এই নির্বাচনে, ব্যারাকপুর থেকে প্রার্থী হয়েছিলেন রাজ চক্রবর্তী। তিনি এবার মানুষের আশীর্বাদে জয়লাভ করেছেন বিপুল ভোটের ব্যবধানে। ফলে নিজেকে একজন সুদক্ষ রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠিত করার সুযোগ পেয়েছেন তিনি। তার ইচ্ছা অনুযায়ী মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছেন। মানুষের উন্নয়ন করার সুযোগ পেয়েছেন।

স্বামীর ভোটে জেতার খবর প্রকাশ্যে আসার সাথে সাথেই শুভশ্রী গাঙ্গুলী মেতে উঠেছেন আনন্দে। এমনকি পরিবারের সকলকে নিয়ে উৎযাপন শুরু করে দিয়েছেন তিনি। সেই পার্টির ভিডিও সোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিপুল সংখ্যক মানুষ রাজকে অভিনন্দন জানাচ্ছে।

কিন্তু রাজ এই পার্টিতে ছিলেন না। বরং ছেলেকে নিয়ে রাজ ঘুরতে গেছে অন্য কোথাও। সেই ছবি এবং ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত পেয়েছে এবং ভাইরাল হয়েছে । সব মিলিয়ে গাঙ্গুলী পরিবার এখন খুশির আমেজ বইছে এমনটা বলা যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published.