একই মঞ্চে তুমুল নাচ দুই সুপার ডান্সার মাধুরী ও নোরা ফতেহি, ভাইরাল সেই ভিডিও

নোরা ফতেহি (Nora Fatehi), যার নাচের ভঙ্গিতে মাতোয়ারা গোটা দেশ। তিনি একজন কানাডিয়ান ড্যান্সার। সূদুর কানাডা থেকে তিনি বলিউডে অভিনয়ের স্বপ্ন নিয়ে এসেছিলেন এই দেশে।

তবে অভিনয় নিয়ে তিনি যতদূরই এগোন না কেনো তার নাচের কোনো তুলনাই চলে না। তার নাচে গোটা দেশ মুগ্ধ। তিনি তার সোশ্যাল হ্যান্ডলে মাঝেমধ্যে নানান নাচের ভিডিও পোস্ট করেন। আর তা ভাইরাল হয় নিমেষেই।

নিজ গুণে বর্তমানে তিনি একজন আইটেম ড্যান্সার। তার সোশ্যাল হ্যান্ডেলে কখন তিনি তার নাচের ভিডিও পোস্ট করবেন তার জন্য মুখিয়ে থাকে তার অনুগামীরা। এর আগেও তাকে সমুদ্র সৈকতে নাচতে দেখা গিয়েছে।

আর তা হয়েছে নিমেষে ভাইরাল। নোরা বিগ বসেও প্রতিযোগী হিসেবে যোগদান করেছিলেন। তবে বিজয়ের মুকুট তার মাথায় না উঠলেও পরিচিতি পেয়েছিলেন বেশ ভালোরকমই।

অপরদিকে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) যিনি নব্বই দশকে হিন্দি ছবির জগতে এক উজ্জ্বল নাম। তার রূপ কিংবা অভিনয় সবেতেই তাক লাগিয়েছেন গোটা দেশের মানুষকে।

বর্তমানে তার বয়স ৫৩ বছর হলেও তাকে যুবতী বললেও কম বলা হয়। কারণ বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা তা তিনি প্রমাণ করেছেন। এদিকে ‘কলঙ্ক’ ছবির পর মাধুরী দীক্ষিতকে এবার দেখা যাবে ‘ফাইন্ডিং অনামিকা’ ওয়েব সিরিজে।

ওয়েব সিরিজটি নেটফ্লিক্সে দেখা যাবে। মাধুরী ও নোরা এবার এক ফ্রেমে বন্দী হলেন। কোনো ফটোশ্যুট নয়, তারা একসঙ্গে নাচ করলেন। যেই ভিডিও বর্তমানে ভাইরাল। ‘মেরা পিয়া ঘার আয়া ও রাম জী’ গানে নাচলেন দু’জনে।

একজনের পরনে সাদা গ্রাউন, অপরজন পরেছেন গোলাপি লেহেঙ্গা। কালারস এর ডান্স দিওয়ানে সিজন ৩-তে আসেন অভিনেত্রী। সেখানেই এই নাচ করতে দেখা গেলো তাদের। তাদের নাচের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

Leave a Reply

Your email address will not be published.