অন ক্যামেরার সামনেই পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা! তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar)। প্রথমবার তাকে দেখা গিয়েছিল, ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায়। তারপর থেকে আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

একের পর এক সুপারহিট সিনেমায় কাজ করে গিয়েছেন তিনি। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ফ্যাশন আইকন হিসেবেও বেশ জনপ্রিয় প্রিয়াঙ্কা।

মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ফটোশ্যুট ও সাজগোজের ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বিছানায় ঝাঁপ দিতেই পাল্টে যাচ্ছে তার পরনের পোশাক।

রাতের পোশাক বদলে হয়ে যাচ্ছে মেরুন রঙের গাউন। আবার আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে হাতে ধরে রয়েছেন একটি আপেল। সেটি আবার হাওয়ায় ভেসে উঠছে।

কি অবাক হচ্ছেন তো? ভাবছেন অভিনয়ের পাশাপাশি হয়তো জাদুও শিখেছেন তিনি। না না আসল বিষয়টি তা নয়। এগুলি হল এডিটিংয়ের কামাল। ইনস্টাগ্রামের রিল ভিডিওতে খুব সহজেই এগুলি বানানো যায়।

আপাতত সেই দুটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি তার সৌন্দর্য্যের প্রশংসাও করেছেন অনুগামীরা।উল্লেখযোগ্য, প্রথম সিনেমায় সহ-অভিনেতা রাহুলকে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী।

তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। তবে বেশ কয়েক বছর কাটার পর বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর থেকে খুব একটা প্রকাশ্যে দেখা যায়নি তাকে। তবে ধীরে ধীরে নিজের পুরনো ইমেজ ফিরিয়ে এনেছেন তিনি। পাশাপাশি সময়ের সাথে সাথে যেন আরও লাস্যময়ী হয়ে উঠছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

Leave a Reply

Your email address will not be published.