ঘূর্ণিঝড়ে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ালেন Urvashi Rautela, দরিদ্র অসহায়দের মুখে খাবার তুলে দিলেন অভিনেত্রী

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রৌতেলা(Urvashi Rautela)। তবে একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি খুবই ভালো মনের মানুষ তিনি। অসহায়দের সাহায্য করার জন্য বরাবর এগিয়ে আসেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেও উত্তরাখণ্ডের করোনা আক্রান্তদের জন্য সাতাশটি অক্সিজেন কনসেনট্রেটের দান করেছেন তিনি। এছাড়াও তার একটি মিউজিক ভিডিও ‘ভারসাচে বেবি’ থেকে রোজগার করা সমস্ত অর্থ তিনি দান করেছেন,

‘কোভিড রিলিফ ফান্ড এবং প্যালেস্টাইন সোসাইটিতে’। এরপর আরও একবার সাহায্যার্থে এগিয়ে এলেন তিনি। গত ১৯শে মে তাকে দেখা গেল মুম্বাইয়ের জুহু এলাকায় ‘তৌকতে’ সাইক্লোনে বিপর্যস্ত মানুষদের খাদ্য বিতরণ করতে।

যদিও সমস্ত করোনা বিধি মেনেই রাস্তায় বেরিয়েছিলেন তিনি। এদিন খাবারের প্যাকেট এবং জলের বোতল বিতরণ করেছেন এই অভিনেত্রী। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তার এই এগিয়ে আসা দেখে প্রশংসা করেছেন নেটিজেনরা। উল্লেখযোগ্য, ‘তৌকতে’ ঘূর্ণিঝড়ের প্রভাবে যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে মুম্বাইয়ের মানুষ। গৃহহারাও হয়েছেন অনেকে।

তাদেরকে সাহায্য করতে উর্বশী একটি ফাউন্ডেশন খুলেছেন। তার তরফ থেকেই জল এবং খাদ্য বিতরণ করেছেন তাদের। অন্যদিকে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর পর উর্বশীর হাতে রয়েছে দু’টি সিনেমা।

যেগুলি হলো ‘দ্য ব্ল্যাক রোজ’ এবং তামিল সিনেমা ‘তিরুত্তু পায়ালে 2′-এর বলিউড রিমেক। এসব ছাড়াও খুব শীঘ্রই তামিল সিনেমায় প্রবেশ করতে চলেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.