অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনে নতুন সদস্য, মিষ্টি নাম দিয়ে আদর করে দুধ খাওয়ালেন Ankush! তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই দেশজুড়ে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। যেই কারণে রীতিমতো বিধ্বস্ত হয়েছে জনজীবন। প্রতিনিয়ত পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতি সামাল দিতে একপ্রকার নাজেহাল প্রশাসন এবং স্বাস্থ্যকর্মীরা।

ইতিমধ্যেই করোনায় বলি হয়েছেন একাধিক বলিউড এবং টলিউড তারকারা। এই অবস্থায় পশ্চিমবঙ্গ সরকার আগামী ৩০শে মে পর্যন্ত গোটা রাজ্যজুড়ে সম্পূর্ণ লকডাউন ঘোষণা করেছে।

এর ফলে সাধারণ মানুষের পাশাপাশি ক্ষতিগ্রস্ত হচ্ছে বিভিন্ন পশু-প্রাণীরাও। কারণ লকডাউনের জেরে বন্ধ হোটেল, ফলে সেখানকার বাড়তি খাবার গুলি খেতে পারছে না তারা। না খেয়ে মৃত্যুও হচ্ছে পথের কুকুর-বিড়ালদের।

তবে এমন অনেক মানুষই আছেন যারা এই অবলা প্রাণীদের কষ্ট বুঝতে পেরে সাহায্যের হাত বাড়িয়ে দেন। সেরকমই একজন হলেন জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা(Ankush Hazra)।

কারণ রাস্তার একটি বিড়ালকে স্নেহস্পর্শে কোলে তুলে নিয়েছেন তিনি। আর তার অসহায় অবস্থা দেখে তাকে বাড়ি নিয়ে গিয়েছেন। ক্ষুদার্ত সেই বিড়ালটিকে দুধ পান করতেও দিয়েছেন তিনি।

সম্প্রতি এই ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। আদর করে দুধ পান করাতে করাতে ‘মিউ’ নাম দিয়েছেন বিড়ালটির। পোস্ট করতেই নিমেষে ভাইরাল তাদের এই আদরমাখা মুহুর্ত। নেটিজেনরা সেটি দেখে বেশ প্রশংসাও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Leave a Reply

Your email address will not be published.