প্রেমিকা দিয়ার জন্মদিনে আদর মাখা সেলফি শেয়ার করলেন ছোট পর্দার ‘গঙ্গারাম’

টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী হলেন অভিষেক বোস (Abhishek Bose) ও দিয়া মুখার্জি (Diya Mukherjee)। দিয়া তার টলি পাড়া প্রবেশ ঘটান ২০১২ সালে ‘সতী’ ধারাবাহিকের মধ্যে দিয়ে।

বর্তমানে দিয়া মুখার্জিকে দেখা যাচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকে ‘শ্রীতমা’-এর চরিত্রে অভিনয় করতে। অপরদিকে অভিষেক ব্যস্ত তার ধারাবাহিক ‘গঙ্গারাম’-এ।

কিন্তু দিয়া ও অভিষেকের কথা একসঙ্গে বলার কারণ! কারণ রয়েছে। অভিষেক ও দিয়া হলেন রিয়েল লাইফের প্রেমিক প্রেমিকা। তাদের পরিচয় ঘটে ‘সীমারেখা’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে।

এরপর তারা বন্ধু থেকে ক্রমে সম্পর্ককে এগিয়ে নিয়ে যান। এখন তারা প্রেমিক প্রেমিকা। এদিকে আর বাকি পাঁচ জনের মতন তারা নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখেননি।

প্রকাশ্যেই ভালোবাসাকে স্বীকৃতি দিয়েছেন তারা। মাঝেমধ্যে এই জুটিকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেও দেখা যায় নিজেদের। গত ১৭ই মে ছিল দিয়ার জন্মদিন।

কিন্তু লক ডাউনের জন্য ঘর থেকে বাইরে বেরোনো বন্ধ। তাই পার্টি করে বন্ধু ডেকে আনন্দ করা আর হয়ে উঠল না। তবে দিয়া প্রেমিক একটি সুন্দর ছবি পোস্ট করলেন তাদের।

ছবিতে দিয়াকে দেখা যাচ্ছে গোলাপি রং-এর টপে ও অভিষেকের পরনে সাদা প্রিন্টেড শার্ট। এই ছবি পোস্ট করে অভিষেক তার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। দিয়ার দিন যেনো হাসির মতন ভালো কাটে ও উজ্জ্বল হয় সেই কামনাও করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

Leave a Reply

Your email address will not be published.