Breaking News
Home / বিনোদন / নাচতে নাচতে হা’তাহা’তি, তুমুল ভা’ইরাল নোরা-শ্রদ্ধার ভিডিও

নাচতে নাচতে হা’তাহা’তি, তুমুল ভা’ইরাল নোরা-শ্রদ্ধার ভিডিও

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’র’হ’স্য ভে’দে নেমে বলি’উডে’ মা’দ’ক চক্রে’র ‘হদি’শ পায় ত’দন্তকা’রীরা। আর সেই মা’দ’ক যোগে নাম জ’ড়ায় বি টাউনের তাবড় তাবড় সেলেবদের। মা’দ’ক যো’গের লিস্টে নাম ছি’ল অভি’নেত্রী শ্র’দ্ধা কাপুরেরও।

Advertisement

যখন ব’লিউড সর’গরম সু’শান্ত মৃ’ত্যু’, রি’য়ার জা’মি’ন, মা’দক যো’গ নি’ ঠিক তখনই প্র’কাশ্যে শ্র’দ্ধার নাচের ভি’ও। চরম ভা’ই’রালের সা’থে চর’ম ট্রো’লডও অ’ভিনে’ত্রী।

শুধু শ্র’দ্ধা’র একা’র নাচের ভিডিও নয় শ্র’দ্ধা’র সাথে সেই ভি’ডিওতে দেখা গিয়েছে বে’লিডা’ন্সে’র জন্য জনপ্রি’য় নোরা ফ’তেহি’কে। নোরার ঠুম’কা’য় এম’নিতেই মা’তো’য়ারা নেট দুনিয়া।

তাঁর শ’রী’রি হি’ল্লোলে দে’শের সী’মা’ন্ত পেরি”য়ে অনে’ক দূরও অব’ধি বি’স্তৃ’ত৷ নোরা ফতেহি ই’ন্ড্রাস্ট্রি’তে প্র’বেশ করেছেন বেশিদিন না হলেও অ’ল্প কয়ে’ক দিনেই জন’প্রিয়’তার শী’র্ষে সে। নাচে তাঁর অ’সা’ধারণ দ’ক্ষতা’ যে আছে তা বলাই বাহু’ল্য।’

অভিনেত্রীর নাচে মু’গ্ধ অনু’রা’গীরা। এই’সবের মা’ঝেই সো’শ্যা’ল মিডি’য়া’য় এখন কাঁ’প’ছে শ্রদ্ধা’র আর নো’রা’র নাচের প্রতি’যো’গিতা’য়। যদিও দুই অভি’নেত্রী’র নাচের ভিডিও ভা’ই’রাল হতেই চ’রম ট্রো’ল’ড হয়ে’ছেন শ্র’দ্ধা।

তবে, প্রশংসিত হয়েছেন নোরা। বরাবরের মতো এবারও দর্শ’কদের নোরার নাচ মনে ধ’রেছে। তবে, শ্র’দ্ধাকে বলা হ’য়ে’ছে তিনি নাচের ক্ষে’ত্রে কি’চ্ছু জানেন না শুধু ড্রা’গ নিতে’ই জা’নেন তিনি।

তবে এই নাচের প্র’তিযো’গিতা দুই অভিনে’ত্রী যে ম’জার ছ’লে করে’ন তা বলা’ই বা’হুল্য। কারণ তা’দে’র না’চে কোনও স্টেপের ঠিক ঠি’কানা ছিল না না ছি’লো কো’নও সঠিক থিম। এম’নকি তারা ক্যাসু’য়া’ল ড্রে’স পরে নাচে।

শ্র’দ্ধা’র পরনে ছিল সা’লো’য়ার কামি’জ আর নো’রার লা’ল ক্র’প ট’পের সাথে শ’র্টস। তবে,এই কঠিন সময়ে দুই অভি’নে’ত্রীর ম’জা করা প্রতি’যো’গিতা বেশ আ’নন্দ’ই দিয়ে’ছে দর্শক’দের।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Advertisement

Check Also

নতুন বছরে শুভশ্রীকে জোড়া সুখবর দিলেন রাজ চক্রবর্তী, ভাইরাল হল রাজের করা পোস্ট

Advertisement প্রায় এক বছর পরে আবারও ইন্ডাস্ট্রিতে কামব‍্যাক করতে চলেছেন টলিটাউনের পাওয়ার কাপল পরিচালক রাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *