শরীরী আবেদনে নেটিজেনদের মন জয় করলেন শ্রুতি দাস ওরফে নোয়া! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে টেলিভিশন ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস(Shruti Das)। তবে শুরুটা একদম অন্যরকম ছিল তার। কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা করার জন্য।

কিন্তু মনে মনে স্বপ্ন ছিল মডেল হওয়ার। সেইমতো প্রথম দেওয়া অডিশন আর তাতেই সুযোগ পেয়েছেন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার।

আর বর্তমানে তিনি অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’তে। তবে শুধুমাত্র অভিনয়উ নয় সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সকলে থাকেন এই অভিনেত্রী।

মাঝেমধ্যে নিজের বিভিন্ন ছবি ও দুষ্টু মিষ্টি মুহূর্ত ভাগ করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেরকমই একটি ভিডিও। যেখানে একটি হিন্দি গানের সাথে ঠোঁট মিলিয়েছেন তিনি।

তবে মজাদার সেই গানটিকে তিনি হয়ে উঠেছেন লাস্যময়ী। তার চোখে-মুখের আবেদন দেখে রীতিমতো ঝড় উঠেছে পুরুষ অনুগামীদের বুকে। মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তার সেই ভিডিওটি।

আর তাতে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন অনুগামীরা। আসলে এই খারাপ সময়ের মধ্যে তার ভিডিওটি ইতিবাচক প্রভাব ফেলেছে দর্শকদের মনে। উল্লেখযোগ্য, কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী।

তবে এখন তার শারীরিক অবস্থা বেশ ভালো। সমস্ত খারাপ সময় কাটিয়ে উঠেছেন শ্রুতি। অন্যদিকে বিভিন্ন সময় বিভিন্ন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে।

কখনও তার যৌন সম্পর্ক আবার কখনও গায়ের রঙ এসব নিয়ে নানান কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তবে সেই সমস্ত মন্তব্যের সপাটে উত্তর দিয়েছেন এই অভিনেত্রী। আসলে যে কোনো বিষয় নিয়ে সত্যি বলতে পিছপা হন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Leave a Reply

Your email address will not be published.