আবারও শো’কের ছায়া বিনোদন পাড়ায়, কা’ন্নায় ভে’ঙ্গে পরেছে অগণিত ভক্ত!

করোনার প্রকোপ কে’টে গে’লেও শেষ র’ক্ষা হলো না, অ;কালে চলে গে;লেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের(Arijit Singh) মা। বুধবার রাত এগারোটায় প্র;য়াত হয়েছেন ৫২ বছর বয়সী অদিতি সিং।

জানা গিয়েছে এই মাসের শুরুর দিকেই অসু;স্থ হয়ে পড়েছিলেন তিনি। তারপর তাকে ভর্তি করা হয় কল;কাতার একটি বেসরকারি হাসপাতা;লে। র;ক্তের প্রয়ো;জন প;ড়লে সাধা;রণ মানুষ এবং অ;ন্যান্য সে;লিব্রেটিদের সহায়;তায় তার বন্দো;বস্ত হয়ে যায়।

ধী;রে ধীরে সু;স্থ হয়ে ওঠেন তিনি। গত ১৭ তা;রিখ করো;না মুক্ত হয়ে ওঠে;ন অরি;জিতের মা। তবে শে;ষ;মেষ সেরি;ব্রাল স্ট্রো;কে মা;রা গিয়েছেন বলেই জা;না গিয়েছে হা;সপাতাল; সূত্রে।

উ;ল্লেখযোগ্য, কয়েকদিন আগে স্বেচ্ছা;সেবক সু;দেষ্ণা গু;হ সো;শ্যাল মি;ডিয়ায় জা;নিয়েছিলেন অ;রিজিতের মায়ের অসু;স্থতার কথা।সে;খান থেকে একটি স্বে;চ্ছাসে;বী সংস্থা সা;হায্যের হাত বাড়ি;য়ে দি;য়েছিল। ব্য;বস্থা হয়ে গিয়ে;ছিল র;ক্তের।

যদিও সেই;সময় অ;রিজিৎ ক;লকাতায় ছি;লেন না। তবে সক;লের সা;হায্য দে;খে তিনি ;নেট মা;ধ্যমে লিখে;ছিলেন, “সকলের কাছে আ;মার অনু;রোধ দ;য়া করে আ;মার না;ম দে;খে অতি;রি;ক্ত কি;ছু করার চে;ষ্টা করবে;ন না। সব মানুষ;ই সমান গুরু;ত্বপূর্ণ।”

পাশাপাশি এও ব;লেন, প্র;ত্যে;ককে সমা;নভা;বে সাহা;য্য না কর;লে আ;মরা এই পরি;স্থিতি থেকে বে;রিয়ে আস;তে পারবো না। এছা;ড়াও সকলকে কৃ;তজ্ঞতা জা;নিয়েছেন অ;রিজিৎ। তবে চে;ষ্টায় কো;নোরকম ত্রু;টি না থাকলে;ও চলে গে;লেন তা;র মা। বুধবার রাতে হাসপাতা;লে শে;ষ নিঃ;শ্বা;স ত্যা;গ করেন তিনি। বৃহ;স্পতিবার পরিবা;রের হাতে তুলে দেওয়া হয় দেহ।

Leave a Reply

Your email address will not be published.