আমেরিকায় পরিচয়, দুবাইয়ে বিয়ে, ইউরোপে মধুচন্দ্রিমা

২০১৯ সালের জুলাইয়ে যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের টাইমস স্কয়ারে প্রথম দেখা হয়েছিল লাক্স চ্যানেল আই সুপারস্টার রাখি মাহবুবা ও বাংলাদেশি বংশোদ্ভূত সিঙ্গাপুরের ব্যবসায়ী সাজ্জাদ হোসেনের।

এরপর সখ্য আর পরিণয়। প্রেমের চূড়ান্ত পরিণতি হলো গতকাল (২১ মে)। দুবাইয়ের অভিজাত হোটেলে তারা সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। জানালেন, মধুচন্দ্রিমার পরিকল্পনা আরও বড়; যাবেন ইউরোপে।

ঠিক এভাবেই জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করেছেন ২০১০ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার বিজয়ী তারকা রাখি। মিডিয়ায় আসার পর নাটক-বিজ্ঞাপন নিয়ে বেশ সরব ছিলেন তিনি। এরপর বিদেশে পড়াশোনার জন্য পাড়ি জমান।

চলতি বছর জানিয়েছিলেন, আবারও কাজে ফিরবেন। এদিকে, বিয়ে প্রসঙ্গে রাখি জানান, ২১ মে স্বাস্থ্যবিধি মেনে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ওয়ান অ্যান্ড অনলি রয়েল মিরেজ হোটেলে স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

হোটেলে বর-কনে ছাড়াও ছিলেন দুইজন সাক্ষী এবং রাখির দুই খালাত-চাচাত ভাই। অন্যদিকে অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুর থেকে জুম ভিডিওতে যুক্ত হন দুই পরিবারের সদস্যরা।

অন্যদিকে, বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে এই তারকা লেখেন, ‘যখন ছোট ছিলাম, তখন সুন্দরী বউ হওয়ার স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন সত্যি হয়েছে! সবাই দোয়া করবেন।’

রাখি জানান, মধুচন্দ্রিমায় ইউরোপে যাওয়ার পরিকল্পনা তাদের। প্রথমে জার্মানি, এরপর সুইজারল্যান্ডে যাবেন নবদম্পতি। এগুলো শেষে ফিরবেন বরের শহর সিঙ্গাপুর সিটিতে।

Leave a Reply

Your email address will not be published.