আমার বউকে দেখাতে চাই না, নিজেই দেখতে চাই: আফরান নিশো

১৪ বছর প্রেম করে ২০১১ সালে বিয়ে করেছেন সময়ের আলোচিত অভিনয়শিল্পী আফরান নিশো। । তাদের সংসারে ৬ বছর বয়েসী একটি সন্তান আছে। তার নাম নির্ভর।

এ অভিনেতার প্রথম প্রেমের বিষয়ে জানতে চাইলে নিশো বলেন—‘আমি এতই বোকা যে, আমার জীবনে প্রেম একটাই। আর তাকে আমি বিয়ে করেছি।’

অভিনয় ক‌্যারিয়ারে প্রায় দুই দশক পূর্ণ করতে যাচ্ছেন এই অভিনেতা। দীর্ঘ এই সময়ে অসংখ‌্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। এখনো ঈদ বা বিশেষ দিবস মানেই আফরান নিশোর নাটক।

তার অভিনয়ে মুগ্ধ অসংখ‌্য ভক্ত। অভিনয়ের বাইরেও তার ব‌্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহল কম নয়। কিন্তু স্ত্রী-সন্তানদের বরাবরই আড়ালে রেখেছেন তিনি। কিন্তু কেন? এই প্রশ্ন তার ভক্ত-অনুরাগীদের।

আবার কেউ কেউ নিশোর ব‌্যক্তিগত জীবন নিয়ে নেতিবাচক মন্তব‌্য করতেও ভাবেন না। এ বিষয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন আফরান নিশো। এই অভিনেতা বলেন—‘আপনাদের দোয়ায় এখনো বিয়েটা টিকে আছে।

বউয়ের সঙ্গে তোলা ছবি ফেসবুকে না দিলে মানুষ মনে করে ডিভোর্স হয়ে গেছে। প্রেমিক-প্রেমিক একসঙ্গে তোলা ছবি ফেসবুকে না দিলেও অনেকে ভাবে তাদের প্রেম ভেঙে গেছে।

আসলে আমার বউকে দেখাতে চাই না, নিজেই দেখতে চাই। লাল, সবুজ, হলুদ অনেকেই আছে, তারা ভাবে ছবি কেন দিই না। অবশ‌্যই এখানে গাবলা আছে। মাঝে মাঝে মনে হয়, আমার বউয়ের প্রতি আমার যতটা না কৌতূহল, তার চেয়ে বেশি কৌতূহল তাদের।’

Leave a Reply

Your email address will not be published.