রেল লাইনের উপর দৌড়ে আসল বিশাল দানবাকৃতির সা-প, ঘটল বিপত্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ মজার হয়, কোনটি শিক্ষামূলক, বা কিছু ভিডিও সত্যিই আমাদের অ’বা’ক করে দেয়। মানুষের সাথে সাথে প’শু’পাখিরাও পিছিয়ে নেই এই দৌড়ে।

তাদের মজার ভিডিও আমাদের অত্যন্ত আনন্দ দেয়। কিন্তু কিছু কিছু ভিডিও সত্যিই দেখলে শি’হ’রিত হতে হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গ্রা-‘ফি’ক্স এর সাহায্যে নানারকম এডি-‘টেড ভিডিও ভাইরাল হচ্ছে চারিদিকে,

যেগুলোকে অনেকেই সত্তিকারের ভিডিওর সাথে গু’লিয়ে ফেলছেন। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল পাঁ’চ মা’থা’ওয়ালা একটি সা’পের ভিডিও, ভিডিওতে দেখানো হচ্ছিল সবচেয়ে দ্রু’ত’গতিতে আ’সা ট্রেনের সামনে দাঁড়িয়ে আছে এবং ট্রেনটিকে থামিয়ে দিয়েছে।

খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যায় সেটি ছিল গ্রাফি’ক্স এর মাধ্যমে তৈরি করা একটি অ্যানিমেশন যাকে একদম সত্যি কারের সা-প বলেই মনে হচ্ছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গিয়েছিল ভাইরাল। সম্প্রতি ভাইরাল হলো এমনই একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, তিনটি দা’ন’বা’কৃতি কো’বরা সা-প রেললাইনের ওপর অত্যন্ত গ’র্জ’ন করছে এবং বারবার ছো’ব’ল মা’র’ছে। সা-পগুলি অত্যন্ত ক্রু”দ্ধ অবস্থায় রয়েছে এবং ভীষণ জোরে জো’রে গ’র্জ’ন করছে।

এমতাবস্থায় দেখা যায় অপর দিক থেকে ছুটে আসছে একটি দ্রুত’গামী ট্রেন, ট্রেনের সামনেই রয়েছে সেই দি’নটি দা’ন’বাকৃতি ‘স’র্প। শেষ পর্যন্ত ট্রেনটি তাদের সামনে এসে গেলে তারা সরে যায় এবং ট্রেনটি যেতে পারে।

কিন্তু ভাল করে ভিডিওটি লক্ষ্য করলে দেখা যায়, আসলে পুরোটাই অ্যা’নি’মে’শন। এটি সম্পূর্ণটাই গ্রা’ফি’ক্স এর মাধ্যমে তৈরি করা হয়েছে। ভিডিওটি দেখে প্রথমে হ’ত’চ”কিত হলেও পরে দারু’ন মজা পেয়েছেন দর্শক।

প্রযু’ক্তির এই উন্নতি মু’গ্ধ করেছে তাদের। ভিডিওটি পো’স্ট করা হয়েছে “সা’ন ডেইলি” নামে একটি অফি’শিয়াল ইউটি’উব চ্যানেল থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি লা’ই’ক করেছে। প্রায় 240 জনের এর মত ক’মে’ন্ট করেছেন ভিডিওটিতে।

বিশেষ করে প্রযু’ক্তির মাধ্যমে করা এই ভিডিওটির প্র’শং’সা করেছেন সবাই। ভিডিওটি দেখে হেসেই খু”–ন হয়ে গেছে দর্শক। নতুন রকমের এই ভিডিওটি অত্যন্ত মজা দিয়েছে তাদের।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এরকম ভিডিও ভাইরাল হয়। মানুষের জীবন সর্বদাই কর্মব্যস্ত, তাইত দিনের শেষে সব ভিডিওগুলি মানুষকে কিছুটা হলেও স্বস্তি দেয়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক-‘র–‘ণা আ’ত’ঙ্কে’র মাঝেও অচল পৃথিবী হয়েছে সচল। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা পৃথিবীতে চলছে অফিসের কাজ। এমনকি শিক্ষাব্যবস্থাকে ও সচল রেখেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে কু’র্ণি’শ জানাই তাদের অবদানের জন্য।

Leave a Reply

Your email address will not be published.