দারুণ কায়দায় দুর্দান্ত ভাবে ডুব দিয়ে হাত দিয়েই বড় মাছকে ধরলেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক কিছুই প্রতিনিয়ত ভাইরাল হতে দেখি এবং সেই ভাইরাল হওয়া জিনিস গু-লির মধ্যে কিছু কিছু জিনিস শিক্ষণীয় থাকলে এমন অনেক ভিডিও দেখা যায় যেগু-লি রোমাঞ্চকর অর্থাৎ

আমাদের মনোরঞ্জনের জন্যই সেই সমস্ত ভিডিও গু-লি কে ক্যামেরাব-ন্দি করা হয় । পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিভিন্ন ধরনের ঘটনা গু-লি নি-মিষের ম-ধ্যে উঠে আসে খবরের শিরোনামে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে ।

সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের ধা-রালো অ-স্ত্র এমনটা বললে ভুল হবে না । নিজের হাতে মাছ ধরে সেই মাছ কে রান্না করে খাওয়ার মধ্যে যে তৃপ্তি ভাব আছে বা যে তৃপ্তি আছে সেটি অন্য কোথাও পাওয়া যায় না ।

কাজেই মাছকে নিজের হাতে একবার ধরার চেষ্টা করুন । গ্রামে-গঞ্জে প্রতিটি ছেলেমেয়েরা কিন্তু এই ধরনের কাজে পারদর্শী হয়ে থাকে ।যদিও মেয়ে তুলনায় ছেলেরা বেশি এই ধরনের কাজ করতে পারে ।

কিন্তু সম্প্রতি যে চিত্র ফুটে উঠেছে তাতে এমন টা বোঝা যাচ্ছে যে মেয়েরা এই কাজে পারদর্শী । সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে এবং সেখানে দেখানো হয়েছে যে গ্রামের বেশ কয়েকজন ব্যক্তি এবং যুবককে বড় একটি জলাশয়ের মধ্যে নামিয়ে দেওয়া হয়েছে ।

সেই জলাশয় রয়েছে এক কোমর জল । এবং সে জলাশয়ের মধ্যে অজস্র মাছ ছেড়ে দেওয়া হয়েছে । এবার তাদের মধ্যে একটি প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে । যে কম সময়ের মধ্যে সর্বাধিক বেশি মাছ ধরতে পারবে সে এই প্রতিযোগিতার বিজয়ী হিসেবে চিহ্নিত হবে ।

তাই প্রত্যেক এর মধ্যে অদম্য ইচ্ছে রয়েছে নিজেকে বিজয়ী হিসেবে প্রমাণ করার । প্রত্যেকে সেইরূপ চেষ্টাও করে চলেছে । কিন্তু এক ব্যক্তি হঠাৎ করেই সর্বপ্রথম সবথেকে বড় মাছটি ধরে ফেললেন ।

আর তারপরেই উ-ত্তেজনা এবং উ-চ্ছ্বাস বে-ড়ে গেল গ্রামবাসীদের মধ্যে । আপাতদৃষ্টিতে তিনি বিজয়ী হয়েছেন সেই প্রতিযোগিতায় । তবে এই ধরনের প্রতিযোগিতা সচরাচর গ্রাম ছাড়া অন্য কোথাও দেখা যায়নি ।

Leave a Reply

Your email address will not be published.